thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

বরিশালে তিন ইউপি নির্বাচনে দুটিই বর্জন

২০১৭ মে ২৩ ১৪:৪৫:২৪
বরিশালে তিন ইউপি নির্বাচনে দুটিই বর্জন

বরিশাল অফিস : বরিশালের মেহেন্দিগঞ্জ, উজিরপুর এবং হিজলার উপজেলার ৩টি ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকেই ভোটরার কেন্দ্রে উপস্থিত হয়ে লাইনে দাঁড়িয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে ভোট প্রদান করছেন ভোটাররা।

মঙ্গলবার (২৩ মে) সকাল ৮টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়।

তবে ভোটে অনিয়ম আর এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগে উজিরপুর উপজেলার শিকারপুরের বিএনপি মনোনিত প্রার্থী কামরুজ্জামান পিকিং এবং মেহেন্দি উপজেলার চাঁনপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহে আলম ১১টার সময় নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

তবে শিকারপুরে আওয়ামী লীগ প্রার্থী মো. ছরোয়ার হোসেন জানিয়েছেন, ভোটের হার দেখে পরাজয় জেনে বিএনপি প্রার্থী আগাম ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

অপরদিকে মেহেন্দিগঞ্জের চাঁনপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহে আলম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, তাদের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। ভোট বর্জন করলেও সেখানে ভোটাররা ভোট দিচ্ছেন রীতিমত লাইনে দাঁড়িয়ে। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নির্বাচনে রয়েছেন।

অপরদিকে হিজলার ধূলখোলা ইউনিয়নেও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছে। এই তিন ইউনিয়ন পরিষদের নির্বাচনে শিকারপুরে ভোট প্রদান করছেন ১১ হাজার ৮’শ ৬১ জন, ধুলখোলায় ৭ হাজার ৩’শ ২৭ জন এবং চাঁনপুর ইউনিয়নে ১৫ হাজার ৫’শ ৩৬ জন ভোটার।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এআরই/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর