thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

টরন্টো মাতালেন শাহানা কাজী, সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদী

২০১৭ মে ২৩ ১৫:৩৬:৪৮
টরন্টো মাতালেন শাহানা কাজী, সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদী

দ্য রিপোর্ট প্রতিবেদক : সম্প্রতি টরন্টোতে অনুষ্ঠিত কানাডার বাংলাদেশি সম্প্রদায়ের সর্ববৃহৎ ইনডোর ইভেন্ট বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৭-এর মঞ্চে গান গাইলেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কন্ঠশিল্পী শাহানা কাজী। বাংলা সঙ্গীতের জীবন্ত কিংবদন্তি সাবিনা ইয়াসমীন এবং ঢাকাই চলচ্চিত্রের স্বর্ণালী যুগের প্লেব্যাক সম্রাট সৈয়দ আব্দুল হাদীর সঙ্গে একই মঞ্চে গান করে শ্রোতাদের মাতালেন তিনি।

অনুষ্ঠানে শাহানা কাজীকে বিশিষ্ট গাইকার পুরস্কার প্রদান করেন অন্টারি কানাডার বিরোধী দল কনজারভেটিভ পার্টির প্রধান প্যাট্রিক ব্রাউন এমপিপি। এই উৎসবের উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের কানাডাস্থ হাইকমিশনার মিজানুর রহমান খান। প্রধান অতিথি ছিলেন অন্টারিও কানাডার ইমিগ্রেশন ও সিটিজেনশিপ মিনিস্টার লরা এ্যালবানিজ এবং আরও অনেক গণ্যমান্য ব্যক্তিত্ব।

অনুষ্ঠানের মাত্র দু'সপ্তাহ আগে কানাডার টরন্টোর হারশী সেন্টারে বলিউডের বিশ্ব নন্দিত কণ্ঠশিল্পী কুমার শানু ও অলকা ইয়াগনিকের সঙ্গে একই মঞ্চে গেয়ে বাংলাদেশিদের মুখ উজ্জ্বল করেন শাহানা কাজী। আর ১৪ই মে গাইলেন বাংলাদেশ ফেস্টিভ্যালের মঞ্চে। এর আগে হারশী সেন্টারে অনুষ্ঠিত আরো দুটি বড় কনসার্টে শাহানা বলিউডের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম, সংগীতশিল্পী সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গেও একই মঞ্চে লাইভ পারফর্ম করে শ্রোতাদের মাতিয়েছিলেন।

বর্তমানে বেশ কিছু নতুন বাংলা গান (সিঙ্গেলস) শ্রোতাদের জন্য প্রস্তুত করছেন তিনি। এছাড়াও দ্বিতীয় একক অ্যালবাম নিয়ে কাজ করছেন শাহানা কাজী। বাংলাদেশের জনপ্রিয় গীতিকার এবং সুরকার এসব গানে কাজ করছেন প্রযোজক শাহেদ কাজীর নির্দেশনায়। বর্তমানে তার ভেরিফাইড ফেসবুক পেজ-এ ফলোয়ারের সংখ্যা প্রায় পনেরো লাখ।

(দ্য রিপোর্ট/এন/২৩ মে, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর