thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৩ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

গল্প চুরির অভিযোগে মুখ খুললেন কঙ্গনা

২০১৭ মে ২৩ ১৬:৫৫:৩২
গল্প চুরির অভিযোগে মুখ খুললেন কঙ্গনা

দ্য রিপোর্ট ডেস্ক : দু’দিন আগে ছবি হাইজ্যাকের অভিযোগে কঙ্গনা রানাউতকে আইনি নোটিস পাঠিয়েছিলেন পরিচালক কেতন মেহতা ও প্রযোজক কমল জৈন। এবার সেই ইস্যুতে মুখ খুললেন কঙ্গনা।

কেতন দাবি করেছিলেন, ২০১৫-র জুন নাগাদ তিনি কঙ্গনাকে তার ‘রানি অব ঝাঁসি-দ্য ওয়ারিওর কুইন’-এ লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। কঙ্গনা রাজিও হন। প্রকাশ্যে ওই প্রজেক্টে কাজ করবেন বলে ঘোষণাও করেন। কিন্তু কয়েক দিন পরেই তিনি বেঁকে বসেন।

পরে অন্য এক পরিচালক ও প্রযোজকের সঙ্গে ‘মণিকর্ণিকা-দি ক্যুইন অব ঝাঁসি’ নামের একটি ছবিতে কাজ করছেন বলে ঘোষণা করেন।

সংবাদ সংস্থাকে কেতন বলেন, ‘‘এটা সত্যি যে আমি কঙ্গনাকে আইনি নোটিস পাঠিয়েছি। কারণ আমার মনে হয়েছে ও আমার ছবিটা হাইজ্যাক করতে পারে। চিত্রনাট্য, বেশ কিছু রিসার্চ মেটিরিয়াল সে সময় কঙ্গনার সঙ্গে আমরা শেয়ার করেছিলাম। আমরা শুনেছি ও অন্য প্রোডিউসারের সঙ্গে এই সাবজেক্টটা নিয়েই ছবি করছে। যেটা অনৈতিক।’’

এর উত্তরে কঙ্গনার আইনজীবী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কেতন মেহতার ছবির সঙ্গে কঙ্গনার ছবির কোনও মিল নেই। তিনি স্বচ্ছন্দে তার ছবি করতে পারেন। রানি লক্ষ্মীবাঈয়ের মতো ঐতিহাসিক চরিত্র নিয়ে যে কেউ ছবি তৈরি করতে পারেন।

এছাড়া কঙ্গনার সঙ্গে কেতন কোনও চুক্তি করেননি বলে দাবি তার। মেহতার আইনি নোটিসের উত্তর ইতোমধ্যেই পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও দাবি করেছেন তিনি।

(দ্য রিপোর্ট/এফএস/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর