thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ফরিদপুরে ট্রলি চাপায় দুই শিশু শিক্ষার্থী নিহত

২০১৭ মে ২৩ ১৭:৫৯:২০
ফরিদপুরে ট্রলি চাপায় দুই শিশু শিক্ষার্থী নিহত

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের বটতলায় ইট বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে নুশরাত (৮) ও জিহাদ (৭) নামের দুই শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা ১১টার দিকে। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন নুশরাতের বাবা রিপন খান। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জিহাদ ও নুশরাত সম্পর্কে আপন চাচাতো ভাই-বোন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আল ইকরা প্রি-ক্যাডেট স্কুলে তারা পড়াশুনা করতো। স্কুল ছুটির পর নুশরাতের বাবা রিপন খান তার মেয়ে ও ভাতিজা জিহাদকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বটতলা পৌছালে ইটবোঝাই একটি ট্রলি মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন নিচে পড়ে যায়। এসময় ট্রলিটি তাদের চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আহত তিনজনকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুশরাত ও জিহাদকে মৃত ঘোষণা করেন। মারাত্মক আহত রিপন খানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে আসা হয়।

সদরপুর থানার এসআই মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় জনতা ট্রলিটি আটক করে থানায় দিয়েছে। তবে চালক পালিয়ে গেছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দুটি ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। দুই শিশু শিক্ষার্থী নিহত হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(দ্য রিপোর্ট/এপি/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর