thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ডাকাতি হওয়া সেই বাস পাবনায় উদ্ধার, ৪ ডাকাত আটক

২০১৭ মে ২৩ ১৯:০১:৫৪
ডাকাতি হওয়া সেই বাস পাবনায় উদ্ধার, ৪ ডাকাত আটক

পাবনা প্রতিনিধি : গাজীপুর চৌরাস্তা থেকে যাত্রীবাহী একটি বাস ডাকাতি করে পালানোর সময় পাবনার ঈশ্বরদী থেকে ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় ডাকাত দলের কবলে পড়া বাস ও যাত্রীদের। এ ঘটনায় আহত হয়েছেন বাসের চালকসহ ৪ যাত্রী।

মঙ্গলবার (২৩ মে) ভোররাত আনুমানিক ৩টার দিকে এ ঘটনা ঘটেছে।

আটক চারজন হলো- সাভারের বিপ্লব হোসেন (২৩) ও জাহিদ (২৭), রংপুরের জসিম উদ্দিন (২৫) ও ঠাকুরগাঁওয়ের ইলিয়াস হোসেন (২৩)।

ডাকাতদের মারপিটে আহত হয়েছেন অন্তত ৬ জন। তার মধ্যে বাস চালক ময়মনসিংহের ত্রিশালের শামীম হোসেন, একই এলাকার হেলপার স্বপন হোসেন, যাত্রী কালিয়াকৈর এলাকার উকিন্দ্র রাজবংশী ও সাভারের জাহাঙ্গীর হোসেনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী যাত্রীরা জানায়, গাজীপুর চৌরাস্তায় ‘সৌখিন এন্টারপ্রাইজ’ নামের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-১৫০১) থামিয়ে ঘুমাচ্ছিলেন বাসের চালক ও হেলপার। মঙ্গলবার ভোররাত আনুমানিক তিনটার দিকে যাত্রীবেশি কয়েকজন ডাকাত হানা দিয়ে চালক ও হেলপারকে অস্ত্রের মুখে প্রথমে বাসটির নিয়ন্ত্রণ নেয়। পরে ডাকাতদল বাসটি নিয়ে পাবনার দিকে রওনা দেয়। পথিমধ্যে বিভিন্ন স্থান থেকে যাত্রী তুলতে থাকে। একপর্যায়ে বাসে ১৫-২০ জন যাত্রী হলে ডাকাতরা অস্ত্রের মুখে চোখ, হাত, পা বেঁধে যাত্রীদের মারধর করে তাদের কাছ থেকে সবকিছু কেড়ে নেয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার বড়ইচড়া নামক স্থানে গিয়ে বাসের তেল শেষ হয়ে গেলে ডাকাতদল বাস ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বাসের চালক ও যাত্রীরা বুঝতে পেরে চিৎকার শুরু করলে এলাকাবাসী গিয়ে ডাকাতদলকে ধাওয়া করে ও থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস ও যাত্রীদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। একইসাথে আশপাশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতচক্রের ৪ সদস্যকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর