thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রাজনগরের কলেজ ছাত্রী শাম্মী হত্যাকাণ্ড

৩ আসামীর ৩ দিনের রিমান্ড, ফাঁসির দাবিতে মানববন্ধন

২০১৭ মে ২৩ ২০:৪৯:৪১
৩ আসামীর ৩ দিনের রিমান্ড, ফাঁসির দাবিতে মানববন্ধন

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগর উপজেলার তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী শাম্মী হত্যাকাণ্ডের সাথে জড়িত ৩ আসামীর ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এদিকে শাম্মীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মঙ্গলবার (২৩ মে) উপজেলার টেংরা বাজারে পাইকপাড়া পল্লীসমাজের উদ্যোগে ও টেংরা শহিদ সুদর্শন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা পৃথক মানববন্ধন করেছে।

আদালত সূত্রে জানা গেছে, পুলিশের করা ১০ দিনের রিমান্ড আবেদন শুনানি শেষে মৌলভীবাজারের ৪ নং আমলী আদালত ৩ আসামীর ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। আসামীরা হলেন, মাজহার, বরকত ও দিপু। মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু তাহের ছুটিতে থাকায় মামলার শুনানিতে তার পক্ষে ছিলেন উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দীন।

এদিকে এ হত্যার প্রতিবাদে টেংরা বাজার পল্লীসমাজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে সংগঠনটির সভাপতি লক্ষীরাণী মালাকারের সভাপতিত্বে বক্তব্য দেন টেংরা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রিপন মিয়া, ব্রাকের সামাজিক কর্মসূচির রিজিওনাল ম্যানেজার প্রশান্ত কুমার দে, মৌলভীবাজারের ব্যবস্থাপক তারিক আজিজ, ইউপি সদস্য সেলিনা বেগম। মানবন্ধরে উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

(দ্য রিপোর্ট/এজে/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর