thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নাইক্ষ্যংছড়ির ইউপি চেয়ারম্যান আ’লীগের তসলিম

২০১৭ মে ২৩ ২৩:০৭:২২
নাইক্ষ্যংছড়ির ইউপি চেয়ারম্যান আ’লীগের তসলিম

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

তিনি ৪ হাজার ৪৯২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মো. নুরুল আলম কোম্পানি ধানের শীষ প্রতিক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৫ ভোট। প্রাপ্ত ফলাফলে ১ হাজার ৪৫৭ ভোটে নৌকা প্রতীক জয়ী হয়েছে।

রিটার্নিং অফিসার তরুণ কুমার চাকমা এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২২ মে) সকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে তৎকালীন ইউপি চেয়ারম্যান আবু সৈয়দ মারা যাওয়ায় চেয়ারম্যান পদটি শূন্য হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়েছেন নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী এবং ধানের শীষ প্রতীকে বিএনপি প্রার্থী মো. নুরুল আলম কোম্পানী।

সদর ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৪৪৭জন। তার মধ্যে পুরুষ ৫ হাজার ৪০১ জন এবং নারী ৫ হাজার ৪৬ জন। সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। চলে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে বিকেল পর্যন্ত কোনো ভোট কেন্দ্রেই দীর্ঘ লাইন চোখে পড়েনি। সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনে আনসার ও পুলিশ সদস্য মোতায়েন ছিল। এছাড়াও ভোট কেন্দ্রের নিরাপত্তায় বিজিবি টহলে ছিল।

রিটার্নিং অফিসার তরুণ কুমার চাকমা জানান, শান্তিপূর্ণ পরিবেশেই উপ-নির্বাচনে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর