thereport24.com
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১১ মহররম ১৪৪০

ফ্রেঞ্চ ওপেনে না খেললেও প্যারিসে মাশা

২০১৭ মে ২৪ ১০:৪৬:১১
ফ্রেঞ্চ ওপেনে না খেললেও প্যারিসে মাশা

দ্য রিপোর্ট ডেস্ক : ফরাসি ওপেনে ওয়াইল্ড কার্ড পাননি। তাই এ বারের টুর্নামেন্টে তিনি নেই। কিন্তু মারিয়া শারাপোভা মঙ্গলবারেই পৌঁছে গিয়েছেন প্যারিসে।

এ দিন শার্ল দ্য গল বিমানবন্দরে নামার ছবি টুইট করে শারাপোভা লিখেছেন, ‘বজুঁর প্যারিস। আমি চলে এলাম।’

রবিবারই (২১ মে) শুরু হয়ে গিয়েছে এ বারের ফরাসি ওপেন। যেখানে সেরেনা, শারাপোভা না থাকায় টেনিসপ্রেমীদের অনেকেই আশাহত। তবে এরই মাঝে পুরুষদের বিভাগে ফরাসি ওপেনে ভাল ব্রিটেনের অ্যান্ডি মারে ভাল ফল করতে পারেন বলে আশাবাদী অনেক টেনিসপ্রেমীই। কেউ কেউ আরও এক ধাপ এগিয়ে মারেকে সম্ভাব্য চ্যাম্পিয়ন হিসেবেই ধরছেন। যদিও গত সপ্তাহেই রোম মাস্টার্সে ক্লে কোর্টে ইতালির ফাবিও ফগনিনির কাছে হেরেছেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় মারে। শেষ চার ম্যাচের মধ্যে তিনটিতেই হেরেছেন তিনি। কিন্তু সেই হার অতীত বলে মারের প্রতিক্রিয়া, ‘গত সপ্তাহে ক্লে কোর্টে আমার পারফরম্যান্স দেখার পর অনেকেই হয়তো ফরাসি ওপেনে আমার ভবিষ্যৎ নিয়ে সন্দিহান। কিন্তু আমি নিজে বিশ্বাস করি এ বার ফরাসি ওপেনে ভাল করতেই পারি আমি।’

তবে মারে গত তিন মাসে সে ভাবে ফর্মে না থাকলেও গত কয়েক মাস ধরে বরং ছন্দে রয়েছেন রাফায়েল নাদাল। চলতি বছরে পারফরম্যান্সের বিচারে তিনি সফল। মন্টি কার্লো, বার্সেলোনা এবং মাদ্রিদে জিতেছেন তিনি। নিঃশব্দে উঠে এসেছেন ডমিনিক থিয়েম। ফরাসি ওপেন জেতার ব্যাপারে তাঁকেও এগিয়ে রাখছেন কেউ কেউ।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

টেনিস এর সর্বশেষ খবর

টেনিস - এর সব খবর



রে