thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

চট্টগ্রামের বিএনপি নেতা ঢাকায় ডিবি পরিচয়ে আটক!

২০১৭ মে ২৪ ১১:৩২:৫০
চট্টগ্রামের বিএনপি নেতা ঢাকায় ডিবি পরিচয়ে আটক!

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিনকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে গেছে বলে তার পরিবার অভিযোগ করেছেন।

মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা থেকে চট্টগ্রামে ফেরার জন্য মতিঝিল আরামবাগ বাস কাউন্টারে গেলে সেখানে রাত পৌনে ১২টার দিকে সাদা পোশাকধারী এবং পুলিশ পোশাকধারী ৭-৮ জন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে মহিউদ্দিনকে মাইক্রোতে তুলে নিয়ে যায়।

তুলে নিয়ে যাওয়ার সময় তার সঙ্গে থাকা বন্ধু এনামের বরাত দিয়ে মহিউদ্দিনের স্ত্রী লাকি আক্তার জানান, রাত সাড়ে ১০টার দিকে আমার সঙ্গে ওনার সর্বশেষ ফোনে কথা হয়েছিল। তখন তিনি বলেছিলেন, চট্টগ্রাম আসার জন্য বাসের টিকিট নিতে আরামবাগ বাস কাউন্টারে যাচ্ছেন। এরপর রাত পৌনে ১২টার দিকে এনাম নামে উনার একজন বন্ধু (ব্যবসায়িক পাটনার) মোবাইলে আমাদের জানান, ডিবি পরিচয়ে ৭-৮ জন পুলিশ এসে তাকে জিজ্ঞেস করেন তিনি প্রফেসর মহিউদ্দিন কি না। উনি হ্যাঁ বলার পর বলেন, আপনি আমাদের সঙ্গে আসুন আমরা ডিবি টিম। এ কথা বলেই মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়। এর পর থেকে উনাকে (মহিউদ্দিন) মোবাইল ফোনে পাওয়া যাচ্ছে না।

এদিকে ঢাকায় অবস্থানরত দক্ষিণ জেলা বিএনপি নেতা মোহাম্মদ মহসিন জানান, আমরা আমাদের দলীয় লোকজনকে মতিঝিল, পল্টন থানা এবং ডিবি অফিসে পাঠিয়ে খবর নেওয়া হয়েছে। সেখানে কর্তব্যরত অফিসাররা শেখ মো. মহিউদ্দিনকে আটকের বিষয়টি নিশ্চিত করেননি।

এ ব্যাপারে জানতে মতিঝিল এবং পল্টন থানার ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) মোবাইলে বারবার ফোন করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

এদিকে বিএনপি নেতা শেখ মহিউদ্দিনের আটকের খবরে তার পরিবার ও দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম উৎকণ্ঠা দেখা দিয়েছে।

(দ্য রিপোর্ট/এম/মে ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর