thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

দায়িত্ব বুঝে নিলেন শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি

২০১৭ মে ২৫ ১১:০৩:১৯
দায়িত্ব বুঝে নিলেন শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ চলচ্চিত্রশিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি বুঝে নিয়েছেন দায়িত্ব। তবে নিয়ম অনুযায়ি আগের মেয়াদের কমিটি নতুন কমিটিকে দায়িত্ব বুঝিয়ে দেন। পুরোনো কমিটির অনুপস্থিতিতেই ক্ষমতা বুঝে নিলেন শিল্পী সমিতির নব নির্বাচিত কমিটি।

বিএফডিসির শিল্পী সমিতি কার্যালয়ের বুধবার বিকেলে উপস্থিত ছিলেন বর্ষীয়ান তারকা কবরী ও ইলিয়াস কাঞ্চন, শিল্পী সমিতির নির্বাচন কমিশনের প্রধান মনতাজুর রহমান আকবর ও নির্বাচন কমিশনের পক্ষের আইনজীবী কাওসার হোসাইন।

নতুন কমিটির পাশে সবসময় আছেন বলে আশ্বাস দিলেন কবরী ও ইলিয়াস কাঞ্চন। নির্বাচন কমিশনের পক্ষের কাওসার হোসাইন জানালেন, ক্ষমতা বুঝে নিতে আর কোনো বাঁধা নেই।

তবে কার কাছ থেকে ক্ষমতা বুঝে নিল শিল্পী সমিতি? এ বিষয়ে নব নির্বাচিত সভাপতি মিশা সওদাগর বললেন, ‘আইনি প্রক্রিয়ায় আমরা শিল্পী সমিতির দায়িত্ব বুঝে নিয়েছি। তবে পুরোনো কমিটির সাথে ফুলের মালা আদান-প্রদান হলো না। আমি ফোন করে তাদের (শাকিব খান-অমিত হাসান) আসতে বললেও তারা কেউ আসেননি। পুরোনো কমিটির পাঁচ-ছয়জন নতুন কমিটিতে আছে। সবকিছু বুঝে নিতে আমাদের কোনো সমস্যা হবে না।’

অনুষ্ঠানের শেষে মোনাজাত করেন ইলিয়াস কাঞ্চন। প্রার্থনা করেন নতুন কমিটির জন্য। আরো বক্তব্য রাখেন জায়েদ খান ও সাইমন সাদিক। গত ৫ মে বিএফডিসিতে শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হন মিশা সওদাগর, সাধারণ সম্পাদক হন জায়েদ খান।

(দ্য রিপোর্ট/পিএস/মে ২৫,২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর