thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

‘ঈদের পর বিএনপি সহায়ক সরকারের রূপরেখা দেবে’

২০১৭ মে ২৫ ১৬:১০:২৫
‘ঈদের পর বিএনপি সহায়ক সরকারের রূপরেখা দেবে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঈদুল ফিতরের পরই সহায়ক সরকারের রূপরেখা ঘোষণা করবেন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার (২৫ মে) দুপরে জাতীয় প্রেস ক্লাবে খায়রুল কবির খোকনের মুক্তির দাবিতে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত এক সমাবেশে এসব কথা জানিয়েছেন তিনি।

খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘ইসি জাতীয় নির্বাচনের রোডম্যাপ দিয়েছে। রোডম্যাপ কোথায় হয়, রাস্তা কোথায় হয়? সমতল ভূমি থাকলে রাস্তা বানানো সম্ভব হয়। সমান সুযোগ ও সমতল মাঠ তৈরি করতে হবে। আর এজন্য লেভেল প্লেয়িং ফিল্ড থাকতে হবে। এটা না করে আপনি যতই রাস্তা বানান না কেনো সেই রাস্তা নির্মাণ সম্ভব হবে না। রোডম্যাপ ঠিক করুন, আমরা সহযোগিতা করবো।’

বিএনপির এই নেতা বলেন, ‘খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশির বিষয়ে প্রধানমন্ত্রী, মন্ত্রী ও এমপিরা জানেন না। এটা তল্লাশি নাকি গোয়েন্দা সংস্থার পরামর্ষে হয়েছে। সরকারের কাছে আমার প্রশ্ন, গোয়েন্দা সংস্থার পরামর্শ আপনাদের জন্য ভালো হয়েছে নাকি খারাপ? সরকারের সময় যখন শেষ হয়ে যায় তখন এরকম ভুল করেন।’

ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু, হাবিবুর রহমান হাবিব, হাবিব-উন-নবী-খান সোহেল, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও শিরিন সুলতানা প্রমুখ বক্তব্য রাখেন।

(দ্য রিপোর্ট/সাআ/মে ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর