thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

‘তুমি জান্নাতের ফুল হয়ে যাবে’, মৃত্যুর দিন রাউধার ফোনে বার্তা

২০১৭ মে ২৫ ২০:২০:৪৩
‘তুমি জান্নাতের ফুল হয়ে যাবে’, মৃত্যুর দিন রাউধার ফোনে বার্তা

রাজশাহী অফিস : মালদ্বীপের মডেল রাউধা আতিফের মৃত্যুর দিন তার মোবাইল ফোনে ভোরে একটি এসএমএস এসেছিল, যাতে লেখা ছিল- ‘তুমি জান্নাতের ফুল হয়ে যাবে’। এমন বার্তা দিয়ে রাউধাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল বলে দাবি করেছেন রাউধার বাবা মোহাম্মদ আতিফ।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে রাজশাহী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে রাউধার বাবা মোহাম্মদ আতিফ এ দাবি করেন। সেই বার্তার মাধ্যমে রাউধাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল বলে তার দাবি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, হত্যাকাণ্ডের কয়েক দিন আগে রাজশাহীর একটি রেস্টুরেন্টে রাউধার সাথে এক যুবকের ঝগড়া হয়েছিল। সেই যুবক কে ছিল তা জানা যাবে রেস্টুরেন্টের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করলে। সেই যুবককে আটক করা গেলে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে বলেও তিনি জানান।

মোহাম্মদ আতিফ আরও বলেন, পাসওয়ার্ড ছাড়া আইফোনে প্রবেশ সম্ভব নয়। কিন্তু কে বা কারা রাউধার আইফোনে তার মৃত্যুর পর প্রবেশ করে এবং সেখান থেকে রাউধার বান্ধবী সিরাত ও বন্ধু মহসিনের নাম ডিলিট করে দেওয়া হয়। মহসিন ও সিরাতের নামইবা কেনো ডিলিট করা হল এবং কে এই কাজটি করলো তা খুঁজে বের করা প্রয়োজন।

তিনি দাবি করেন, রাউধাকে হত্যা করা হয়েছে। রাউধা আত্মহত্যা করেনি।

সংবাদ সম্মেলনে রাউধার বাবার পাশাপাশি তার আইনজীবী কামরুল মনিরও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

উল্লেখ্য, গত ২৯ মার্চ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে ওই কলেজের শিক্ষার্থী মালদ্বীপের মডেল রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন রাতে নগরীর শাহ মখদুম থানায় কলেজ কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর মামলা করে। পরে রাউধার বাবা আদালতে হত্যা মামলা দায়ের করেন। পুনঃময়নাতদন্তের জন্য তার লাশটি উঠানোও হয়েছিল। বর্তমানে মামলাটি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ।

(দ্য রিপোর্ট/এমএইচএ/জেডটি/এনআই/এনআই/মে ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর