thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

হত্যা মামলায় সাক্ষ্য দিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

২০১৭ মে ২৫ ২৩:১০:৪৭
হত্যা মামলায় সাক্ষ্য দিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে একটি হত্যা মামলায় আদালতে উপস্থিত হয়ে সাক্ষ্য দিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী মোশাররফ হোসেন ও তার গাড়ি চালক ইদ্রিস মিয়া।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে চট্টগ্রামের সপ্তম অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফেরদৌস আরার আদালতে উপস্থিত হয়ে মন্ত্রী এই সাক্ষ্য দেন।

মামলায় অংশ নেওয়া রাষ্ট্রপক্ষের আইনজীবী মহানগর পিপি অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী বলেছেন, ‘১৯৯২ সালের ৮ মে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সম্মেলনে যাবার পথে তৎকালীন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গাড়ি বহরে হামলা চালায় জামায়াত শিবিরের সন্ত্রাসীরা। এতে হারুন বশর ও জমির উদ্দিন নামে দুজন নিহত হন। সন্ত্রাসীরা মোশাররফ হোসেনের বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করার চেষ্টা করলেও তিনি রক্ষা পান। এ ঘটনায় হত্যা মামলা এবং ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে হত্যাচেষ্টা মামলা দায়ের হয়। মোশাররফের গাড়িচালক ইদ্রিস বাদী হয়ে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।’

আদালত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মোশাররফ হোসেনকে হত্যার চেষ্টা মামলায় বৃহস্পতিবার (২৫ মে) আদালতে সাক্ষ্যগ্রহণ হয়েছে।

এ নিয়ে চাঞ্চল্যকর এ মামলায় গত ২৫ বছরে মাত্র ৭ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হয়েছে বলে জানান বাদী পক্ষের আইনজীবী ও মহানগর আওয়ামী লীগ নেতা ইফতেখার সাইমুল চৌধুরীর।

(দ্য রিপোর্ট/একেএ/জেডটি/এনআই/মে ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর