thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বিকেলে মাঠে নামছে বাংলাদেশ-পাকিস্তান

২০১৭ মে ২৭ ১১:০৭:৩৬
বিকেলে মাঠে নামছে বাংলাদেশ-পাকিস্তান

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে শুক্রবার (২৬ মে) থেকে শুরু হয়ে গেছে অংশগ্রহণকারী দলগুলোর অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ। এদিন মাঠে নেমেছিল অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা। যে ম্যাচে শ্রীলঙ্কাকে ২ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। শনিবার (২৭ মে) মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। ১ জুন ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে মাঠে নামার আগে এটি নিজেদের প্রথম অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ টাইগারদের।

বার্মিংহামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। মাশরাফি বিন মর্তুজার দলের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ ভারতের বিপক্ষে ৩০ মে।

সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন পাকিস্তানকে হারিয়েই ক্রিকেটের পরাশক্তিদের বিরুদ্ধে জয়ের শুরু টাইগারদের। ১৯৯৯ বিশ্বকপে সেই ম্যাচটি ছিল ইংল্যান্ডেই। এবার আবারো ইংল্যান্ডের মাটিতেই পাকিস্তানের সামনে বাংলাদেশ। ৯৯-এর বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে শক্তির ব্যবধান কমে এসেছে অনেক। প্রস্তুতি ম্যাচের আবহ হলেও সাধারণ ক্রিকেট অনুরাগীদের মনে যুদ্ধের বারতাই।

ইংল্যান্ডে পা রাখার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলে এসেছে টাইগাররা। যেখানে সর্বশেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয় পায় বাংলাদেশ। তবে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের কন্ডিশন একেবারে ভিন্ন বলে পাকিস্তান ও ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দুটিকে বড় করে দেখছেন টাইগার অধিনয়াক মাশরাফি। পাকিস্তানের বিপক্ষে জয়-পরাজয় যাই হোক, শতভাগ প্রস্তুতিটা তাই বড় প্রাপ্তি হবে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মে ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর