thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় ২ শ্রমিকের মৃত্যু

২০১৭ মে ২৭ ১৪:৩৫:২২
সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় ২ শ্রমিকের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় জামে মসজিদের সেপটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে বিষক্রিয়ায় দুইজন শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ মে) দুপুর ১২টার দিকে উপজেলার ভোটমারী ইউনিয়নের চৌধুরী মোড়ের জামবাড়ি মসজিদের সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার তুষভান্ডার ইউনিয়নের চৌধুরী মোড়ের জামবাড়ি এলাকার রমজান আলীর ছেলে লিয়াকত আলী (৪০) ও একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে আনারুল ইসলাম (৩৫)।

ভোটমারী ইউনিয়ন চেয়ারম্যান আহাদুল হক চৌধুরী জানান, নবনির্মিত জামবাড়ি জামে মসজিদের সেপটিক ট্যংকের ময়লা পরিস্কার করতে গিয়ে লিয়াকত আলী ও আনারুল ইসলামের মৃত্যু হয়েছে। তবে তারা কী কারণে মারা গেছে তা এখনো জানা যায়নি।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবীব জানান, হাসপাতালে আসার আগে লিয়াক আলী ও আনারুল ইসলামের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক(এসআই) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরে না আসা পর্যন্ত বলা যাচ্ছে না যে কী কারণে তাদের মৃত্যু হয়েছে।

(দ্য রিপোর্ট/একেএ/এনটি/মে ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর