thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

না’গঞ্জের চোরাই হওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

২০১৭ মে ২৭ ১৭:২৩:৫৮
না’গঞ্জের চোরাই হওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরের বিবি রোডস্থ মডার্ন ডায়াগনষ্টিক সামনে থেকে চুরি হওয়া মোটরসাইকেল ২ মাস পর রংপুর থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। এ সময় গ্রেফতার করা হয়েছে আন্ত:জেলার চোর চক্রের দুই সদস্যকে।

শনিবার (২৭ মে) দুপুরে জেলা গোয়েন্দা ডিবি অফিসের আইটি শাখার এসআই মফিজুল ইসলাম পিপি এম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (২৬ মে) রাতে রংপুর থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ডিবি অফিসের আইটি শাখার এসআই মফিজুল ইসলাম পিপি এম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, গত ৩০ মার্চ দুপুরে শহরের বিবি রোডস্থ মডার্ন ডায়াগনষ্টিক সামনে থেকে এপাচি একটি মোটরসাইকেল চুরি হয়। ঘটনার একদিন পর সদর মডেল থানায় একটি মামলা করা হয়। পরে পুলিশ সুপারের নিদের্শে মামলাটি ডিবিতে হস্তান্তর হয়। মামলার তদন্তের স্বার্থে যমুনা ব্যাংকের সিসি ক্যামেরা থেকে ভিডিও ফুটেজ সংগ্রহ করে। সে ফুটেজ পর্যবেক্ষণ করে চোর শনাক্ত করেন আইটি শাকার এসআই মফিজুল ইসলাম। ফুটেজ ও মোবইলফোন ট্যাকিং করে আন্ত:জেলার প্রাইভেটকার ও মোটরসাইকেল চোর চক্রের সদস্য মোক্তার হোসেনকে সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে রংপুর জেলার মিঠাপুরকুর থানার বাতাসনদুগাপুর এলাকার সিরাজুল ইসলাম সবুজকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের হেফাজত থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

তিনি আরো জানিয়েছেন, মোক্তার হোসেন আন্ত:জেলার চোর চক্রের সদস্য। সে নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, ডিএমপি ডেমরা, যাত্রাবাড়ি, কদমতলি এলাকা থেকে প্রাইভেটকার ও মোটরসাইকেল চুরি করে চেসিস ও ইঞ্জিন নাম্বর পরিবর্তন করতো।

(দ্য রিপোর্ট/কেএনইউ/মে ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর