thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সরবত খাইয়ে টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও ভণ্ড কবিরাজ

২০১৭ মে ২৭ ১৮:৩৫:১৩
সরবত খাইয়ে টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও ভণ্ড কবিরাজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর কদমতলীর ধোলাইপাড়ে নিজ বাসায় স্বামী-স্ত্রীকে লেবুর সরবত খাইয়ে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়েছে এক কথিতো ফকির। শনিবার (২৭ মে) ভোর রাতে ধোলাইপাড় নুরবাগ গলির ৬ষ্ঠ তলার একটি বাড়ির নিচতলার বাসায় এই প্রতারণার ঘটনা ঘটে।

অচেতনরা হলেন পাখি ব্যবসায়ী মনির হোসেন (৪০) ও তার স্ত্রী জেসমিন আক্তার (৩০)।

জেসমিনের ভাই লিটন জানিয়েছেন, জেসমিনের কিছু জমি নিয়ে তার ভাসুরদের সঙ্গে ঝামেলা চলছিল। ৩-৪ দিন আগে এক ফকির তাদের বাসায় আসে এবং তাদের সকল বিষয় নিয়ে আলাপ করে। এমনকি জমি পাইয়ে দেওয়ার আশ্বাসও দেয়। এরপর থেকে প্রতিদিনই রাতে ওই ফকির তাদের বাসায় আসতো।

গতকাল রাতেও ওই ফকির তাদের বাসায় আসে। পরে ভোরে স্বামী-স্ত্রীকে লেবুর সরবত খাওয়ায় এবং বলে তাদের সব সমস্যা দুর হয়ে যাবে। এর কিছুক্ষণ পর তারা দুইজন অচেতন হয়ে পড়লে তাদের সঙ্গে থাকা স্বর্ণালংকার, মোবাইল ও আলমারিতে রাখা নগদ টাকা নিয়ে ওই কথিতো ফকির পালিয়যায়। এরপর তাদেরকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে মাথায় পানি ঢেলে সুস্থ করার চেষ্টা করা হয়। কিন্তু অবস্থার অবনতি দেখে তাদেরকে বিকেল ৪টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

ঢামেক পুলিশ বক্সের ভারপ্রাপ্ত ইনচার্জ (এএসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, তাদেরকে মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএস/কেএনইউ/এপি/মে ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর