thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সিরাজগঞ্জে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০

২০১৭ মে ২৭ ২১:২৩:১২
সিরাজগঞ্জে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই কাজিপাড়া এলাকায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আতাউর রহমান আকন্দসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

শনিবার (২৭ মে) বিকেলে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, তামাই কাজিপাড়া গ্রামের তাঁত ব্যবসায়ী আব্দুল্লার সঙ্গে প্রতিবেশী শাহীন তোতা ও মান্নানের জমি নিয়ে বিরোধ চলছিলো। শনিবার বিকেলে বিবাদমান জমিটির মাপ-ঝোকের মাধ্যমে সমাধানের জন্য বসলে এক পর্যায়ে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। পরে শাহীন গংদের পক্ষে উপস্থিত বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শাহাদৎ হোসেন মুন্নার নেতৃত্বে একদল সন্ত্রাসী এবং আব্দুল্লাহর পক্ষে উপস্থিত রাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতাউর রহমানসহ তার লোকজনের উপর দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। অস্ত্রের আঘাতে আতাউরের চেয়ারম্যানের মাথা ফেটে যায়। এছাড়াও অস্ত্রের আঘাতে অন্তত ৯ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পৌঁছার আগেই তা থেমে যায়। কোন পক্ষ মামলা না করায় কাউকে আটক করা হয়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/মে ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর