thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

প্রস্তুতি ম্যাচে নেই যুবরাজ

২০১৭ মে ২৮ ১২:৪২:৪৯
প্রস্তুতি ম্যাচে নেই যুবরাজ

দ্য রিপোর্ট ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে শনিবার ভারতের প্রস্তুতি ম্যাচে খেলতে পারবেন না যুবরাজ সিং। ভারতীয় বোর্ডের তরফে জানানো হয়েছে, ‘বিসিসিআই মেডিক্যাল টিম নিশ্চিত করেছে জ্বর থেকে দ্রুত সুস্থ হয়ে উঠছেন যুবরাজ সিং। এ ছাড়া তার অন্য কোনও বড় অসুস্থতা নেই।’ সঙ্গে জানানো হয়েছে, ‘যুবরাজকে চিকিৎসকরা বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তাই প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে যুবরাজ মাঠে নামতে পারবেন না। মেডিক্যাল টিম যুবরাজের শারীরিক অবস্থার উপর নজর রাখছে।’

চ্যাম্পিয়ন্স ট্রফির বল গড়ানোর আগেই যুবরাজ সিংকে নিয়ে প্রশ্ন। পাঞ্জাবতনয় কি পুরোদস্তুর সুস্থ?‌ শনিবার লর্ডসে অনুশীলনে উপস্থিত ছিলেন না যুবি। আর তিনি না থাকায় প্রশ্নটা শাখাপ্রশাখা বিস্তার করতে শুরু করেছে। ভারতীয় শিবির থেকে অবশ্য দাবি করা হয়েছে, যুবির শরীর সামান্য খারাপ। সেই কারণেই বাঁ হাতি অলরাউন্ডার এদিনের অনুশীলনে উপস্থিত ছিলেন না।

যুবরাজের অসুস্থতার খবর মুম্বাইয়ে বিসিসিআইয়ের কাছেও পৌঁছানোর পর ভারতীয় বোর্ডের তরফেও তৎপরতা শুরু হয়ে যায়। ভারতীয় টিম ম্যানেজমেন্ট আশায় ছিল খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন যুবরাজ। তার সুস্থ হতে হয়তো দু’দিন লেগে যেতে পারে। তাই ভারতীয় বোর্ডের তরফে যুবরাজের পরিবর্তে ক্রিকেটার পাঠানো নিয়ে ভাবনা ছিল না। তার পরই বোর্ড বিজ্ঞপ্তি দিয়ে যুবরাজের শারীরিক অবস্থার কথা জানায়।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের প্রথম ম্যাচ ৪ জুন। ভারতের সামনে পাকিস্তান। দু-দুটো প্রস্তুতি ম্যাচও খেলতে হবে ভারতকে। প্রথমটা রবিবার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে। দ্বিতীয়টা মঙ্গলবার বাংলাদেশের সঙ্গে। এদিন বিরাট, রাহানে, ধোনি-সহ বাকিদের নেটে দেখা গেলেও যুবিকে দেখা যায়নি। পরে জানা যায়, যুবির শরীর ভাল নেই। টিম ম্যানেজমেন্টের আশা, একদিন বিশ্রাম নিলেই পুরো সুস্থ হয়ে উঠবেন যুবরাজ।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর