thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ফরিদপুরে পৃথক ঘটনায় দুই যুবক নিহত : আহত ১৫

২০১৭ মে ২৮ ১৬:১০:১২
ফরিদপুরে পৃথক ঘটনায় দুই যুবক নিহত : আহত ১৫

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর সদর ও সালথা উপজেলায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আরও ১৫ জন।

সালথা থানা সূত্রে জানা যায়, ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে সরো মাতবর (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সংঘর্ষে অন্তত আরও ১৫ ব্যক্তি আহত হয়। নিহত সরো লক্ষণদিয়া গ্রামের মৃত. স্বাধীন মাতবরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (২৮ মে) সকালে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলুর সমর্থকদের সাথে একই এলাকার হাফিজুল মাতব্বরের পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সরো মাতবরের মৃত্যু হয়। এসময় অন্তত পাঁচটি বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয় এবং চারটি ঘরে অগ্নিসংযোগ করা হয়।

নগরকান্দার সহকারী পুলিশ সুপার (এএসপি) এফএম মহিউদ্দিন মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

এছাড়া, রবিবার সকালে ফরিদপুরের সদর উপজেলার হঠাৎ বাজার এলাকার বেড়িবাঁধের পাশ থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত এক যুবকের মাথায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। স্থানীয়রা অজ্ঞাত ওই যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। লাশের পাশ থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/মে ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর