thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দিনাজপুরে ফের প্রেমিকযুগলের আত্মহত্যা

২০১৭ মে ২৮ ১৮:১৪:৪৫
দিনাজপুরে ফের প্রেমিকযুগলের আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলার বিরলে তিন দিনের ব্যবধানে চন্দন কুমার রায় (১৭) এবং ছায়া রানী দেবশর্মা (১৬) নামে আরও এক প্রেমিকযুগল আত্মহত্যা করেছে। রবিবার (২৮ মে) দুপুর সাড়ে ১২টায় উপজেলার শীষগ্রাম এলাকার একটি কদম গাছ থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

চন্দন কুমার রায় উপজেলার শহরগ্রাম এলাকার অতীন চন্দ্র রায়ের ছেলে এবং ছায়া রানী দেবশর্মা পার্শ্ববর্তী বাদারী গ্রামের নীলকান্ত দেবশর্মার মেয়ে। এরা দুজনেই এবার বিরল উপজেলার মোহনা মঙ্গলপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল। এর মধ্যে চন্দন কুমার রায় পাশ করলেও পাশ করতে পারেনি ছায়া রানী দেবশর্মা।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার (২৭ মে) বিকেল থেকে দুজনেই বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাসায় ফিরেনি। হঠাৎ রবিবার সকালে পার্শ্ববর্তী শীষগ্রাম এলাকার একটি কদম গাছে একসঙ্গে তাদের ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে তাদের লাশ উদ্ধার করে।

বিরল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল মজিদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছন, সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণেই তারা দু’জনে একসঙ্গে আত্মহত্যা করেছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিরল উপজেলার সাকোইর গ্রামে একটি আমগাছ থেকে অপর এক প্রেমিকযুগলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/এনআই/মে ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর