thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বরিশালে স্বামী হত্যার দায়ে স্ত্রীর ফাঁসি

২০১৭ মে ২৮ ১৮:১৬:০৯
বরিশালে স্বামী হত্যার দায়ে স্ত্রীর ফাঁসি

বরিশাল অফিস : বরিশালে মৎস্যজীবী স্বরূপ আলী মৃধাকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিককে ফাঁসি এবং আরও একজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রবিবার (২৮ মে) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. রাকিবুল ইসলাম এই রায় প্রদান করেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন- বরিশাল সদর উপজেলার টুমচর গ্রামের মমতাজ বেগম ও কালাম হাওলাদার। অপরজন যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত হলেন রাজীব রাঢ়ী। একই সঙ্গে রাজীব রাঢ়ীকে ১০ হাজার টাকা জরিমানা আনাদায়ে আরও ২ বছরের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়।

আদালতের বেঞ্চ সহকারী মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, ২০১৫ সালের ১২ মার্চ রাতে বরিশাল সদর উপজেলার দক্ষিণ টুমচর গ্রামের পেশায় মৎস্যজীবী স্বরূপ আলী মৃধাকে (৪৫) ঘুমন্ত অবস্থায় গলায় ফাঁস দিয়ে নির্মমভাবে হত্যা করে। পরে স্বরূপের মরদেহ বাড়ি সংলগ্ন খালের পাশে ফেলে দেওয়া হয়। ওই রাতেই স্বরূপ আলীকে খুঁজতে যায় তার ভাই আশ্রাব আলী মৃধা। ভাইকে ঘরে না পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ভাইয়ের লাশ খালের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। এ ঘটনায় নিহতের ভাই আশ্রাব আলী মৃধা বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় তদন্তকারী কর্মকর্তা ওই থানার এসআই হেমায়েত কবির দণ্ডিত ৩ জনকে অভিযুক্ত করে গত ২০১৫ সালের ২৬ মে আদালতে চার্জশিট প্রদান করেন। আদালত ১৪ জন সাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে আজ এই রায় প্রদান করেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/এনআই/মে ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর