thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বিএনপি নেতা মিঠুর ২ দেহরক্ষীসহ আটক ৪

২০১৭ মে ২৮ ২০:১৩:২০
বিএনপি নেতা মিঠুর ২ দেহরক্ষীসহ আটক ৪

খুলনা ব্যুরো : খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠু হত্যা মামলায় তার দুই দেহরক্ষীসহ ৪ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর মধ্যে রবিবার বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালালের খাস কামরায় দুই জন ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। তবে অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিউল্লাহ জবানবন্দি প্রদানের কথা স্বীকার করলেও নিরাপত্তার কারণে কোন তথ্য দিতে অস্বীকার করে জানান, সোমবার প্রেস ব্রিফিং করে সব জানানো হবে।

নিহত বিএনপি নেতা আলাউদ্দিন মিঠুর ভাই সরদার সেলিম জানান, শনিবার রাতে শিমুল হাওলাদার ও সাদ্দাম নামে মিঠুর দুই দেহরক্ষীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়। তারা হলেন-ফুলতলা থানা বিএনপির সদস্য সচিব হাসনাত রিজভী মাশার্ল ভূইয়া এবং মোতাহার হোসেন কিরণ। তাদেরকে আটক করা হয়েছে। মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুও এই দুই জন দলীয় নেতাকে আটকের কথা শুনেছেন বলে জানান।

এদিকে রবিবার দুপুরে ফুলতলা থানার প্রধান ফটক রহস্যজনক কারণে বন্ধ করে দেওয়া হয়। সাংবাদিক পরিচয় দিলেও কেউ গেট খুলেনি। তবে এই সময় মিঠুর দেহরক্ষী শিমুল হাওলাদারের বাবা পরিবারের সদস্যদের থানার সামনে বসে থাকতে দেখা যায়। তারা শিমুল হাওলাদার ও সাদ্দামকে পুলিশ আটকের কথা স্বীকার করেন।

বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমারের খাস কামরা হতে জবানবন্দি দেওয়া দুই আসামিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে পুলিশ ভ্যানে নিয়ে যাওয়া হয়। এই সময় আদালতের পেসকার স্বীকার করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমারের কাছে দুই আসামি জবানবন্দি দিয়েছেন।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান মুন্সী, অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল্লাহ উপস্থিত ছিলেন।

এদিকে খুলনা মহানগর ও জেলা বিএনপি এক প্রতিবাদলিপিতে এ ঘটনাকে সাজানো নাটক বলে অভিহিত করেছেন।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/মে ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর