thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

'আল্লাহ মেহেরবান' গান সরিয়ে নিতে লিগ্যাল নোটিশ

২০১৭ মে ২৮ ২০:২১:১৫
'আল্লাহ মেহেরবান' গান সরিয়ে নিতে লিগ্যাল নোটিশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : আল্লাহর নামকে বিকৃতভাবে উপস্থাপন করে নায়িকা নুসরাত ফারিয়ার অশালীন নাচ নিয়ে সমালোচনা চলছে সোস্যাল মিডিয়ায়। এবার 'আল্লাহ মেহেরবান' গানটিকে ইউটিউব থেকে সরিয়ে নেয়ার জন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াকেলিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী।

জিত-ফারিয়া অভিনীত'বস-২' ছবির‘আল্লাহ মেহেরবান’ গানটি আগামী তিন দিনের মধ্যে ইউটিউব থেকে সরিয়ে ফেলতে সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আজিজুল বাশারের পক্ষে রোববার সকালে আইনজীবী মুহাম্মদ হুজ্জাতুল ইসলাম খান রেজিস্ট্রার বরাবর ডাকযোগে নোটিশটি পাঠান।

নোটিশে বলা হয়, ২৭ মে ইসলামী গান মনে করে আমার মক্কেল (মো. আজিজুল বাশার) ইউটিউবে ‘আল্লাহ মেহেরবান’ গানটি খুঁজে পান। কিন্তু তিনি দেখতে পান গানটি বস-২ নামক চলচ্চিত্রের আইটেম সং। এ গানটিতে আল্লাহর পবিত্র নামকে এত জঘন্যভাবে চিত্রায়িত হয়েছে যা বলার অপেক্ষা রাখে না।

নোটিশে আরও বলা হয়, পবিত্র রমজানের আগে এ রকম ধৃষ্টতাপূর্ণ গান মুক্তি দিয়ে প্রযোজনা সংস্থা দেশের আপামর জনগোষ্ঠীর ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। তাই আগামী তিন দিনের মধ্যে এ ভিডিও ইউটিউবসহ অন্যান্য মাধ্যম থেকে রিমুভ করতে বলা হয়। অন্যথায় এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাজ মাল্টিমিডিয়ার পরিচালক ছাড়াও সরকারের তথ্য মন্ত্রণালয় সচিব, সাংস্কৃতিক সচিব, বিএফডিসির সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালক, পুলিশের আইজি, চলচ্চিত্র সেন্সর বোর্ডের চেয়ারম্যান বরাবরও নোটিশের অনুলিপি পাঠানো হয়।

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/মে ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর