thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ৯ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

চট্টগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী আটক

২০১৭ মে ২৯ ২২:১২:০৮
চট্টগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী আটক

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় এক গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৯ মে) দুপুরে ওই থানার অধীন মাস্টারপুল বৌবাজার এলাকায় নিজ বাসায় শাহীনূর আক্তার (২৭) নামে এ গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শাহীনুর গার্মেন্টস শ্রমিক ছিল। তার স্বামী জামাল উদ্দিনও একজন গার্মেন্টস শ্রমিক। তার বাড়ি কুমিল্লায়। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বাকলিয়া পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। যদিও ঘটনার সময় জামাল উদ্দিন বাসায় ছিল না বলে পুলিশকে জানিয়েছে প্রতিবেশীরা।

বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানিয়েছেন, এলাকার লোকজন থানায় ফোন করে জানায়, মাস্টারপোল, বৌবাজারের মারুয়া ম্যানশনের ছয়তলায় ভাড়া বাসায় এক গৃহবধূর লাশ পড়ে আছে, এই মর্মে খবর পেয়ে বিকালে ঘটনাস্থল থেকে ওই মহিলার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে, কি কারণে এবং কারা এ হত্যাকাণ্ড ঘঠিয়েছে তা এখনও জানা যায়নি।

তিনি আরও জানিয়েছেন, যদিও ঘটনার সময় শাহীনূরের স্বামী তার কর্মস্থলে ছিল, তারপরও খুনের এ ঘটনায় তার হাত থাকতে পারে বলে জামালকে আটক করা হয়েছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কাজেম আলী রোডের মারোয়ার ম্যানশনের ষষ্ঠ তলার একটি রুমে ভাড়া থাকতেন শাহীনুর ও তার স্বামী জামাল হোসেন। দুপুরে নিহতের বোনের মেয়ে সেখানে গিয়ে তার খালাকে ডাকাডাকি করতে থাকে। ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে দরজা জোরে ধাক্কা দিলে খুলে যায়। এ সময় রুমের মেঝেতে রক্তাক্ত মরদেহ দেখে চিৎকার শুরু করলে বাড়ীওয়ালার ড্রাইভারসহ অন্যান্য লোকজন এসে পুলিশকে খবর দেয়।

নগর পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোস্তাইন হোসাইন খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, ধারণা করা হচ্ছে ভোর ৫টা থেকে সকাল ৮টার মধ্যে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে। তবে, কারা কি কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত করেছে সে ব্যাপারে জানতে পারেনি পুলিশ। নিহতের গলা ও পেট ছুরি দিয়ে কাটা রয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/মে ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর