thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

বৃষ্টিতে পরিত্যক্ত অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচ

২০১৭ মে ৩০ ১১:২০:০৩
বৃষ্টিতে পরিত্যক্ত অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচ

দ্য রিপোর্ট ডেস্ক : বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে অস্ট্রেলিয়া-পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি। মাত্র ১০ ওভারেই শেষ হয়ে গিয়েছে এজবাস্টনে অনুষ্ঠিত এ প্রস্তুতি ম্যাচটি। ১০.২ ওভার খেলা হওয়ার পরই বার্মিংহ্যামের এজবাস্টনে নামে তুমুল বৃষ্টি। সেই বৃষ্টিতে ভেসে গিয়েছে পুরোটা ম্যাচই। শেষ পর্যন্ত আর খেলাই মাঠে গড়ানো গেল না। রেফারি ক্রিস ব্রড পরে ম্যাচটি বাতিল ঘোষণা করলেন।

ম্যাচটি শুরুর আগেই বৃষ্টি হানা দেয়। টস করার পর বৃষ্টি নামলে খেলাই মাঠে গড়ানো যাচ্ছিল না। কিছুক্ষণ বৃষ্টি হওয়ার পর ম্যাচ মাঠে গড়ালো। তবে কার্টেল ওভারের খেলা শুরু করা হয়। দু’দলের জন্যই নির্ধারণ করা হয় ৩৪ ওভার করে।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। খেলা অনুষ্ঠিত হয় ১০.২ ওভার। এর মধ্যেই মোহাম্মদ আমিরের বিধ্বংসী বোলিং দেখলো অসি ব্যাটসম্যানরা। ইনিংসের পঞ্চম ওভারেই তিনি উইকেটের পেছনে সরফরাজ আহমেদের হাতে ক্যাচ দিতে বাধ্য করলেন ডেভিড ওয়ার্নার। ১১ রান করে আউট হন অসি ওপেনার।

তবে অ্যারোন ফিঞ্চ ৩৬ এবং স্টিভেন স্মিথ ৮ রানে অপরাজিত থেকে যান। ১০.২ ওভারে অস্ট্রেলিয়া তোলে ৫৭ রান। প্রস্তুতি ম্যাচটা শেষ পর্যন্ত দু’দলের জন্যই আক্ষেপ হিসেবেই থেকে গেলো। কারণ, প্রস্তুতিটা পরখ করে নিতে পারলো না কোনো দলই।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মে ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর