thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

যেসব চ্যানেলে দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ

২০১৭ জুন ০৯ ১১:৫৩:০৩
যেসব চ্যানেলে দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ

দ্য রিপোর্ট ডেস্ক : পৃথিবীর আর অন্য দেশের মতো বাংলাদেশও ব্রাজিল-আর্জেন্টিনা লড়াইয়ের সময় বিভক্ত হয়ে যায়। একদিকে থাকে ম্যারাডোনা-মেসিভক্তরা, তো অন্যদিকে পেলে-রোনালদিনহো-নেইমার সমর্থকরা। খেলা শেষ হলেও জয়-পরাজয়ের রেশটা থাকে অনেক দিন। শুক্রবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বসছে হলুদ ও সাদা-আকাশি জার্সির লড়াই। বাংলাদেশ সময় বিকেল ৪টা ৫ মিনিটে শুরু হবে ম্যাচটি। ম্যাচটি অবশ্য বাংলাদেশে দেখা যায়, এমন কোনো চ্যানেলে দেখানো হবে না। তবে সরাসরি ম্যাচটি দেখা যাবে অ্যারেনা স্পোর্ট ১, পিটিভি স্পোর্ট, ফক্স স্পোর্টস ১, ২ ও সুপার স্পোর্টস ৩-এ।

এই ম্যাচ দিয়েই আর্জেন্টিনায় কোচিং ক্যারিয়ার শুরু করছেন জর্জ সাম্পাওলি। এদগার্দো বাউজাকে বরখাস্ত করার পর সেভিয়ার সাবেক এই কোচের ওপর মেসিদের দায়িত্ব ন্যস্ত করে আর্জেন্টিনা ফুটবল কর্তৃপক্ষ। প্রথম ম্যাচে ব্রাজিলের মতো দলের বিপক্ষে বেশ কঠিন পরীক্ষা দিতে হবে সাম্পাওলিকে।

অন্যদিকে বেশ বড় পরীক্ষায় নামছে টিটের দলও। নেইমার, মার্সেলো, আলভেজবিহীন ব্রাজিল মেসি-দিবালা-হিগুয়েইনদের বিপক্ষে কতক্ষণ লড়াইয়ে টিকে থাকে, সেটা দেখার বিষয়। তবে কিছুটা নির্ভার থাকতেই পারে ব্রাজিল। কারণ, তাদের দল এরই মধ্যে বিশ্বকাপের টিকেট নিশ্চিত করেছে। তবে এই ম্যাচ দিয়ে ব্রাজিলের নেইমার নির্ভরতার প্রমাণ পাওয়া যাবে।

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের পরিসংখ্যান দেখে কাউকেই এগিয়ে রাখা যাবে না। ১১৩ বছরের ১০৭ বার মুখোমুখি হয়েছে এ দুটি দল। ব্রাজিল জিতেছে ৪৪টিতে আর আলবিসেলেস্তেদের জয় ৩৭ ম্যাচে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জুন ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর