thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ঈদের কেনাকাটায় পিকাবুর সর্ববৃহৎ অনলাইন মোবাইল মেলা

২০১৭ জুন ১১ ২২:০৪:২১
ঈদের কেনাকাটায় পিকাবুর সর্ববৃহৎ অনলাইন মোবাইল মেলা

দ্য রিপোর্ট প্রতিবেদক : পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে পিকাবু ডট কম আবারও নিয়ে এলো দেশের সর্ববৃহৎ অনলাইন মোবাইল মেলা। ব্র্যাক ব্যাংকের সহযোগিতায় আগামী ১২ থেকে ১৮ জুন পর্যন্ত চলবে এ মোবাইল মেলা।

মেলা উপলক্ষে পিকাবু থেকে ১৫টি ব্র্যান্ডের মোবাইল ফোন ক্রয় করা যাবে সর্বোচ্চ ৬৭% ছাড়ে। প্রতিটি মোবাইল ডিভাইস ক্রয়ে পাওয়া যাবে অফিসিয়াল ব্র্যান্ড ওয়ারেন্টি। ক্যাশ-অন-ডেলিভারি ছাড়াও ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের সুবিধাতো থাকছেই। এছাড়া ব্র্যাক ব্যাংক, আমেরিকান এক্সপ্রেস (অ্যামেক্স), স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক (এসসিবি), মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি), ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল), ইউনাইনেট কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি), দি সিটি ব্যাংক লিমিটেড এবং সাউথইস্ট ব্যাংক (এসবি)-এর ক্রেডিট কার্ডধারীরা ১২ মাসের ইন্সটলমেন্ট বা কিস্তি সুবিধা গ্রহণ করে মোবাইল ক্রয় করতে পারবেন। ব্র্যাক ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্ট করলে গ্রাহকরা বিশেষভাবে উপভোগ করতে পারবেন অতিরিক্ত ৫% ক্যাশব্যাক অফার।

মেলা উপলক্ষে পিকাবু ডট কমের প্রধান পরিচালনা কর্মকর্তা বলেন, “গ্রাহকদের স্বাচ্ছন্দ্ প্রদানই আমাদের মূল লক্ষ। আসন্ন ঈদকে সামনে রেখে আমরা এ বছরও আমাদের সাড়া জাগানো অনলাইন মোবাইল মেলা আয়োজন করতে যাচ্ছি। আগামী ১২ থেকে ১৮ জুনের মধ্যে পিকাবু ডট কম-এ ভিজিট করে আমাদের বিভিন্ন আকর্ষণীয় অফার সম্পর্কে জানতে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।”

চলতি বছর মেলার বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে কিছু নতুন হ্যান্ডসেট উন্মোচন এবং আকর্ষণীয় উপহার। পিকাবু থেকে ক্রয় করলে গ্রাহকগণ উপভোগ করতে পারবেন ৩ দিনের ইজি রিটার্ন পলিসি। অর্ডারকৃত পণ্যের ডেলিভারি ঢাকার ভেতর হলে ৪৮ ঘন্টার মধ্যে এবং ঢাকার বাহিরে হলে ৯৬ ঘন্টার মধ্যে দেয়া হবে। পিকাবু মোবাইল মেলায় প্রবেশ করতে ভিজিট করুন এই লিংকে : https://www.pickaboo.com/mobile-mela.html

(দ্য রিপোর্ট/এমএসআর/এনআই/জুন ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর