thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বিরলে চাঁদাবাজির সময় জনরোষে পুলিশ কনস্টেবল

২০১৭ জুন ১৪ ১৯:৩৮:১৬
বিরলে চাঁদাবাজির সময় জনরোষে পুলিশ কনস্টেবল

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বিরলে চাঁদাবাজি করতে গিয়ে এক পুলিশ কনেস্টবলকে হাতেনাতে আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয় জনতা।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, বুধবার (১৪ জুন) দুপুরে বিরল-ধুকুরঝাড়ী সড়কের শংকরপুর স্থানে দিনাজপুর শহরের বালুবাড়ী পুলিশ ফাঁড়ির কনেস্টবল আফসার আলী (কং নং-১১৪৫) সাদা পোশাকে বিভিন্ন মোটরসাইকেল আটক করে প্রকাশ্য চাঁদাবাজি করতে থাকে। এসময় স্থানীয় জনতা তাকে চ্যালেঞ্জ করলে তার কথাবার্তায় সন্দেহ হয়। এক পর্যায় আফসারকে আটক করে বিরল থানা পুলিশের কাছে সোপর্দ করে জনতা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মজিদ জানান, আটক কনেস্টবল আফসার আলী (কং নং- ১১৪৫) আগে বিরল থানায় কর্মরত ছিল। আচরণ সন্তোষজনক না হওয়ায় গত প্রায় ২ মাস আগে তার বদলি করা হয়। বর্তমানে সে দিনাজপুর জেলা সদরের বালুবাড়ী পুলিশ ফাঁড়িতে কর্মরত। সে বেশ কিছুদিন ধরে বিরলের বিভিন্ন এলাকায় এভাবে চাঁদাবাজি করে আসছিল বলে তার বিরুদ্ধে অভিযোগ আছে।

ওসি আব্দুল মজিদ আরও জানান, এ ব্যাপারে বিরল থানায় একটি জিডি করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে পুলিশ লাইনে ক্লোজড করার নির্দেশ দিয়েছে। এ ঘটনায় বিরলে সাবইল গ্রামের হাজী মতিউর রহমানের ছেলে ভুট্টা ব্যবসায়ী মফিজুল ইসলাম (৩৫) বাদী হয়ে বিরল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত কনেস্টবল আফসার আলী বিরল থানার একটি কক্ষে আটক ছিলেন।

(দ্য রিপোর্ট/এজে/এপি/জুন ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর