thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

পাটগ্রামে হাতকড়াসহ আসামির পলায়ন!

২০১৭ জুন ১৫ ১৩:০৫:৫৩
পাটগ্রামে হাতকড়াসহ আসামির পলায়ন!

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় পুলিশের হাত থেকে হাতকড়াসহ পালিয়েছে লিটন (২৫) নামের মাদক ব্যবসায়ী লিটন। এ ঘটনায় লিটনের মা তহিরন বেগম ও তার বোন নাহিরন আক্তারকে আটক করেছে পুলিশ। তবে পুলিশ বলছে, হাতকড়াসহ লিটন পালিয়ে যায়নি। তারা মা বোন তাকে পুলিশের কাছ থেকে তাকে পালিয়ে যাওয়ায় সহযোগিতা করেছে তাই তাদের আটক করা হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার বাউরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

আটককৃত মা তহিরন বেগম বাউরা ডাঙ্গাপাড়া এলাকার মতিয়ার রহমানের স্ত্রী। আর নাহিরন আক্তার তার মেয়ে। নাহিরন আক্তার বাউরা পুনম চাঁদ ভুতোরিয়া কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী।

লিটনের বোন মুন্নি জানান, অহেতুক আমার মা ও বোনকে থানা পুলিশ মারধর করে থানায় ধরে নিয়ে গেছে। তাদের কোনো দোষ ছিল না। লিটন থানা পুলিশের হাতকড়াসহ পালিয়ে গেছে এতে আমাদের কি করার আছে।

এ বিষয়ে পাটগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) হালিম জানান, আসামিকে পালিয়ে যেতে সহযোগিতা করায় দুই নারীকে আটক করা হয়েছে। তবে হাতকড়াসহ আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি সত্য নয়। আর আমরা আটক নারীদের কোনো ধরনের মারধর করিনি।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংকর জানান, আসামিকে পালিয়ে যেতে সহযোগিতা কারার জন্য লিটনের মা বোনসহ কয়েকজনের মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা লেখা শেষ হলেই আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। আর পলাতক আসামিকে গ্রেফতার করতে তৎপর রয়েছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এম/এনআই/জুন ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর