thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

অপকর্মের কারণেই বিএনপি জনগণ থেকে দূরে : হানিফ

২০১৭ জুন ১৬ ২০:৫২:৪২
অপকর্মের কারণেই বিএনপি জনগণ থেকে দূরে : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি জানে তাদের অতীতের অপকর্ম ছিল বলেই জনগণ তাদের থেকে অনেক দূরে সরে গেছে। আর সে কারণেই তারা দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে নির্বাচন থেকে পালিয়েছিল।

‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ দাঁতভাঙ্গা জবাব পাবে’ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার এমন মন্তব্যের জবাবে একথা বলেন হানিফ। শুক্রবার কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে অসচ্ছল সংস্কৃতিসেবীর মধ্যে টাকার চেক বিতরণকালে তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, এবারের নির্বাচন নিয়ে বেগম খালেদা জিয়া আগে থেকেই যে ধরনের কথাবার্তা বলছেন তাতে জনগণের মধ্যে সন্দেহ সৃষ্টি হয়েছে। নির্বাচনের দেড় বছর আগে থেকেই প্রতিদিন তারা বলে আসছে নির্বাচনে যাব। যাওয়ার কথা বলে কি উনি আবারও নির্বাচন থেকে দূরে থাকার ইঙ্গিত দিচ্ছেন কি না, তা নিয়ে জনগণের মধ্যে সন্দেহ আছে।

তিনি বলেন, কোন দেশ কাকে সমর্থন দিল কি না সেটা কথা নয়, জনগণের প্রতি বিএনপির কোন আস্থা ছিল না। তারা সব সময় ষড়যন্ত্র করে অন্য দেশের উপর নির্ভর করে রাষ্ট্রক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে। বাংলাদেশের জনগণ বিএনপির এ ধরনের স্বপ্ন পূরণ হতে দেবে না।

অনুষ্ঠানে ১০৯ জন অসচ্ছল সংস্কৃতিসেবীর মধ্যে ১৯ লাখ ৯২ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মী, অসচ্ছল সংস্কৃতিসেবীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে নাটক, গান, লালন সংগীতসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা হয়।

(দ্য রিপোর্ট/কেআই/এনআই/জুন ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর