thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

ঈশ্বরদীতে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

২০১৭ জুন ১৭ ১২:০২:৪২
ঈশ্বরদীতে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে পুলিশের গুলিতে আলিয়া ভুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় তাদের ছোড়া ককটেলে আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য।

শুক্রবার (১৬ জুন) রাতে এ ঘটনা ঘটে।

নিহত আলিয়া ভুলুর বাড়ি ঈশ্বরদীর ফতেমোহাম্মদপুর বিহারি বাজার এলাকায়। তিনি ঈশ্বরদীর শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

সহকারী পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, শুক্রবার রাতে তিনটি মোটরসাইকেলে আলিয়া ভুলুসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পাকশী ইপিজেড সড়ক দিয়ে যাচ্ছিল। পথিমধ্যে পাকশী পুলিশ চেকপোস্টে তাদের থামানোর জন্য সিগন্যাল দেয় পুলিশ সদস্যরা। এ সময় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ও গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ী আলিয়া ভুলু আহত হয়। পরে আহত অবস্থায় তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ছাড়া এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হন। অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।

তিনি আরও জানিয়েছেন, ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, আলিয়া ভুলু ঈশ্বরদীতে ১০-১৫ জন মাদক ব্যবসায়ীকে সঙ্গে একটি সিন্ডিকেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। এর আগে একাধিকবার তাকে গ্রেফতার করেছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এম/এনআই/জুন ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর