thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পাবনায় শিশুকে পিটিয়ে হত্যা, আটক ১

২০১৭ জুন ১৮ ০৯:৩৮:৪৮
পাবনায় শিশুকে পিটিয়ে হত্যা, আটক ১

পাবনা প্রতিনিধি : পাবনা জেলার সুজানগর উপজেলার আমিনপুরে হাফিজুল ইসলাম (৮) নামে এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুলাল মল্লিক (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৭ জুন) গভীররাতে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশু উপজেলার আমিনপুর থানার আলাদীপুর গ্রামের রজব আলীর ছেলে। আটক দুলাল মল্লিক একই গ্রামের করিম মল্লিকের ছেলে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল হুদা দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, পাওনা টাকা নিয়ে রজব আলী ও দুলাল মল্লিকের মধ্যে বিরোধ চলছিলো। এরই জের ধরে শনিবার বিকেলে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রজব আলীর শিশু সন্তান হাফিজুলকে একা পেয়ে তাকে বাড়িতে নিয়ে মারধর করে দুলাল মল্লিক ও তার ছেলে সেলিম মল্লিক। এতে মারা যায় শিশু হাফিজুল। অবস্থা বেগতিক দেখে শিশুটির লাশ নিজের শয়ন কক্ষে মাটিতে পুঁতে রাখে দুলাল মল্লিক। হাফিজুলকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে তার পরিবারের লোকজন।

এদিকে পুঁতে রাখা শিশুর লাশ তুলে বাড়ির বাইরে নিয়ে ফেলে দেওয়ার সময় দুলাল মল্লিক ও তার স্ত্রীকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয় স্থানীয় জনতা। এ সময় তাদের ছেলে সেলিম মল্লিক পালিয়ে যায়।

তিনি আরো জানিয়েছেন, খবর পেয়ে আমিনপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আসামি দুলাল মল্লিককে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। রবিবার (১৮ জুন) সকালে ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুন ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর