thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

মন্ত্রিসভা সম্প্রসারণ হচ্ছে

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ২২:৩২:৫৪
মন্ত্রিসভা সম্প্রসারণ হচ্ছে

দ্য রিপোর্ট প্রতিবেদক : মন্ত্রিসভায় নতুন সদস্য যুক্ত হচ্ছেন বলে জানা গেছে। বুধবার তারা শপথ নিতে পারেন। মন্ত্রী হিসেবে এএইচ মাহমুদ আলীর বুধবার শপথ নেওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। শপথ নেওয়ার জন্য আরও কয়েকজনকে ফোনে আমন্ত্রণ জানানো হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এএইচ মাহমুদ আলী দ্য রিপোর্টকে বলেন, বুধবার শপথ নেওয়ার জন্য আমন্ত্রণ পেয়েছি। তিনি পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন। বর্তমানে এ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করছেন এক প্রতিমন্ত্রী।

এ ছাড়া নরসিংদী-১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব.) নজরুল ইসলামকেও শপথের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। তাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হতে পারে।

মন্ত্রিপরিষদ বিভাগের এক কর্মকর্তা দ্য রিপোর্টকে জানান, মন্ত্রিসভার নতুন সদস্য হিসেবে শপথ নেওয়ার জন্য কয়েকজনকে আমন্ত্রণ জানানো হয়েছে। শপথের পর বুধবারই তাদের দফতর বণ্টনের সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে পূর্ণাঙ্গ মন্ত্রী নেই। নতুন যুক্ত হওয়া সদস্যরা এ সব মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে যোগ দিতে পারেন।

গত ১২ জানুয়ারি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করে ৪৮ সদস্য বিশিষ্ট নতুন মন্ত্রিসভা গঠন করা হয়। এ সরকারে প্রধানমন্ত্রী ছাড়া ২৯ মন্ত্রী, ১৭ প্রতিমন্ত্রী এবং দুজন উপমন্ত্রী রয়েছেন।

(দ্য রিপোর্ট/আরএমএম/এমএআর/এএল/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর