thereport24.com
ঢাকা, সোমবার, ২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪,  ২৭ নভেম্বর ১৪৩৮

জেলেকে কুপিয়ে সাগরে নিক্ষেপ, দুদিন পর মৃতদেহ উদ্ধার

২০১৭ জুন ১৮ ১১:২৮:৩৮
জেলেকে কুপিয়ে সাগরে নিক্ষেপ, দুদিন পর মৃতদেহ উদ্ধার

পটুয়াখালী থেকে : পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে মাছধরা দুই ট্রলারের জেলেদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কুপিয়ে সাগরে নিক্ষেপ করা এক জেলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ওই জেলের নাম আ. মান্নান (৫০)। এ ঘটনার দুদিন পরমহিপুর থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

শনিবার (১৭ জুন) সন্ধ্যায় কুয়াকাটা গঙ্গামতির চর থেকে লাশ উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডে কোনো কোনো মামলা না হলেও পুলিশ প্রাথমিক অভিযোগের ভিত্তিতে রাঙ্গাবালীর চরবিশ্বাসের চরবাংলা গ্রাম থেকে আক্কাস গাজী, আলমগীর ও রিয়াজ নামে তিনজনকে আটক করেছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানিয়েছেন, ১৫ জুন রাত সাড়ে ৯টায় সাগরে মাছ শিকারের সময় কলাপাড়া লালুয়া ইউনিয়নের আনোয়ার গাজী ও সালাম গাজীর ট্রলার স্রোতের টানে অপর ট্রলারের ওপর উঠে পড়ে। এ নিয়ে জেলেদের মধ্যে সাগরে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় জেলে আবদুল মান্নান সরদারকে উপর্যুপরি কুপিয়ে সাগরে ফেলে দেওয়া হয়। এরপর থেকেই মান্নান সরদার নিখোঁজ ছিলেন। শনিবার সন্ধ্যায় কুয়াকাটার গঙ্গামতির চরে লাশটি ভেসে ওঠে। স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

তিনি আরো জানিয়েছেন, উদ্ধারকৃত লাশের শরীরে ছয়টি কোপের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশের ময়নাতদন্ত সম্পন্ন করতে পটুয়াখালী মর্গে লাশ পাঠানো হচ্ছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুন ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে