thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৩ কার্তিক ১৪২৪,  ২৮ মহররম ১৪৩৯

মাদারীপুরে যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যার অভিযোগ

২০১৭ জুন ১৮ ১৬:২৯:২৩
মাদারীপুরে যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে যৌতুকের দাবিতে শারমিন আক্তার (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শনিবার রাত ১১টার দিকে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের খাড়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ৩ বছর আগে শিবচরের মাদবরেরচর ইউনিয়নের খাড়াকান্দি এলাকার মোসলেম শরীফের ছেলে শহীদ শরিফের সাথে পাশের করকান্দি এলাকার আজিজ গৌয়ার মেয়ে শারমিনের বিয়ে হয়। বিয়ের পর যৌতুকের দাবিতে বিভিন্ন সময় স্বামী শহীদ শারমিনকে মারধর করত। শারমিনের পরিবারের পক্ষ থেকে কয়েকদফা দেড় লাখ টাকা যৌতুকও দেওয়া হয়। এরপর আরো যৌতুকের দাবিতে শনিবার রাতে শারমিনকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখা হয় বলে অভিযোগ করা হয়। পরে শিবচর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী শহীদ শরীফ পলাতক রয়েছে। নিহত শারমিনের দুটি সন্তানও রয়েছে।

নিহতের বড় ভাই জসিম উদ্দিন বলেন, আমার বোনকে নির্যাতন করে মেরে ফেলেছে, এতে কোন সন্দেহ নাই। শনিবার সকালে আমাদের বাড়িতে আসছিল আমার বোন, তারপর শ্বশুড়বাড়িতে যাওয়ার পর ওর স্বামী শ্বাসরোধ করে মেরে পালিয়ে গেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া জানান, শনিবার রাতে নিহতের লাশ উদ্ধার করা হলেও রবিবার সকালে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এপি/জুন ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে