thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪,  ২৮ মহররম ১৪৩৯

ভারতকে ৩৩৯ রানের টার্গেট দিলো পাকিস্তান

২০১৭ জুন ১৮ ১৭:৩৮:০১
ভারতকে ৩৩৯ রানের টার্গেট দিলো পাকিস্তান

দ্য রিপোর্ট ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিং করছে পাকিস্তান। লন্ডনের ওভালে রবিবার (১৮ জুন) বিকেলে শুরু হয়েছে এই ম্যাচটি।

ঐতিহাসিক এ ম্যাচটিতে এদিন টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলি। এই সুবাদে আমন্ত্রণ পেয়ে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩৩৮ রান সংগ্রহ করেছে পাকিস্তান।

অভিষেকের পর তৃতীয় ম্যাচে এসে সেঞ্চুরির দেখা পেয়েছেন নবীন পাক ওপেনার ফখর জামান। সেঞ্চুরির পর ১০৬ বলে ১১৪ রান করে হারদিক পান্ডেয়ার শিকার হয়েছেন ফখর। জাদেজার হাতে ক্যাচ তোলার আগে এই ইনিংসটিতে তিনি হাঁকিয়েছেন ১২ চার ও ৩ ছক্কা। আর ৫৯ রানে রান আউটের শিকার হয়েছেন অপর ওপেনার আজহার আলী। সাজঘরে ফেরার আগে তিনি সংগ্রহ করেছেন ৫৯ রান।

মোহাম্মাদ হাফিজ করেছেন হার না মানা ৫৭ রান। এসময় তার সঙ্গি হয়েছেন অপরাজিত ২৫ রান করা ইমাদ ওয়াসিম। এছাড়া বাবর আজম ৪৬ ও সোয়েব মালিক করেছেন ১২ রান।

ভারতের পক্ষে একটি করে উইকেট নিয়েছেন কেদার যাদব, ভুবেণেশ্বর কুমার ও হারদিক পান্ডেয়া।

পাকিস্তান একাদশ : আজহার আলি, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটকিপার), ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, শাদাব খান, হাসান আলি, জুনাইদ খান।

ভারত একাদশ : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, জাস্প্রিত বুমরাহ।

(দ্য রিপোর্ট/এজে/জুন ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে