thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪,  ২৮ মহররম ১৪৩৯

কুষ্টিয়ায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

২০১৭ জুন ১৮ ১৯:২৭:৩২
কুষ্টিয়ায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে শাহাবুদ্দিন আহমেদ শাহিন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৬ জন। রবিবার বিকেলে উপজেলার আমলা বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আমলা ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম মালিথার সমর্থকরা স্থানীয় যুবলীগ অফিসে হামলা চালিয়ে অফিস ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করে।

এ ঘটনার পরে মিরপুর উপজেলার চেয়ারম্যান কামরুল আরেফিন ও আমলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথার সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় বোমা বিস্ফোরণ ও গুলির ঘটনা ঘটে। এতে ৭ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আনার পর চিকিৎসকরা শাহিনকে মৃত ঘোষণা করেন এবং অন্য আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত শাহিন আমলা এলাকার শাজাহান আলীর ছেলে।

কুষ্টিয়া মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম হামলা ও নিহতের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নতুন করে সংঘর্ষ এড়াতে ঐ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/জুন ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে