thereport24.com
ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ৭ কার্তিক ১৪২৪,  ১ সফর ১৪৩৯

রাঙ্গামাটিতে পণ্য সরবরাহের কোন ঘাটতি নেই : জেলা প্রশাসক

২০১৭ জুন ১৮ ২১:৫১:২০
রাঙ্গামাটিতে পণ্য সরবরাহের কোন ঘাটতি নেই : জেলা প্রশাসক

রাঙ্গামাটি প্রতিনিধি : পাহাড় ধসের কারণে রাঙ্গামাটির বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহের কোন ঘাটতি নেই। গত দুইদিন ধরে কাপ্তাই নৌ পথে যাতায়াতের ব্যবস্থা চালু হওয়ায় রাঙ্গামাটি বাজারে পণ্য সরবরাহ স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন রাঙ্গামটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান।

তিনি জানান, দ্রব্যমূল্য স্থিতিশীল রয়েছে। পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে।

রাঙ্গামাটিতে খাদ্য ঘাটতি ও দ্রব্যমূল্য নিয়ে গণমাধ্যমে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেন তিনি।

এদিকে, রাঙ্গামাটিতে সকাল থেকে বৃষ্টি হওয়ায় রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়ক মেরামত পুনরায় বিলম্বিত হচ্ছে।

সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ মুছা জানান, সড়ক ও জনপথ এবং সেনাবাহিনীর লোকজন সকাল ৬টা থেকে রাস্তা সংস্কারের কাজ শুরু করলেও বৃষ্টির কারণে তা বিলম্বিত হয়েছে।

উল্লেখ্য, রাঙ্গামাটি শহরের বাজারগুলোতে জ্বালানী তেলের সংকট দূর হতে চলেছে। গত দুইদিনে ২৯ হাজার লিটার অকটেন রাঙ্গামাটি শহরে পৌঁছেছে। সেই সাথে রান্নার গ্যাস সিলিন্ডার সরবরাহ বেড়েছে। সেনাবাহিনীর পক্ষ থেকে জরুরী বিদ্যুৎ সরবরাহের জেনারেটর ও পানি পরিশোধনের মোবাইল প্লান্ট স্থাপন করা হয়েছে।

রাঙ্গামাটি ১৯টি আশ্রয় কেন্দ্রে আশ্রিতদের খাদ্য সরবরাহসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সুবিধা দিতে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও রেড ক্রিসেন্টকে দায়িত্ব দেওয়া হয়েছে। সেনাবাহিনীর সদস্যরা প্রত্যেকটি আশ্রয় কেন্দ্রে কাজ করছে।

রাঙ্গামাটি শহরের সঙ্গে সড়ক যোগাযোগ রবিবার পর্যন্ত বিচ্ছিন্ন রয়েছে। তবে রাঙ্গামাটি কাপ্তাই নৌ পথে সীমিত ভাবে যাত্রী, পণ্য ও জ্বালানী তেল পরিবহন শুরু হওয়ায় শহরে নাগরিক জীবনে সৃষ্ট সংকট দূর হচ্ছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/জুন ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে