thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

প্রধানমন্ত্রীর সঙ্গে শাবানা ও মৌসুমী

২০১৭ জুন ১৯ ১৮:১২:৫৫
প্রধানমন্ত্রীর সঙ্গে শাবানা ও মৌসুমী

দ্য রিপোর্ট প্রতিবেদক : অনেকদিন ধরেই জনসম্মুখের আড়ালে রয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী শাবানা। বিদেশে স্থায়ীভাবে বসবাস করছেন। দেশে এলেও নিজের আত্মীয়স্বজনের বাইরে কোন অনুষ্ঠানে অংশ নেন না। তবে সোমবার (১৯ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন শাবানা।

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার সোমবার বিকেলে তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন।সাক্ষাতের সময় শাবানার সাথে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, আলমগীর, শাবানার স্বামী ওয়াহিদ সাদিক।

চলচ্চিত্র পরিচালক মুশফিকুর রহমানগুলজার তার ফেসবুক পাতায় লিখেছেন, ‘আজ আমার জীবনের একটি স্মরণীয় দিন। আমার পরম শ্রদ্ধেয় আপা জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করার মুহূর্তটির কথা আমি কোনদিন ভুলতে পারবো না।’

তিনি আরও লেখেন, ‘শাবানা আপাকে দেখার সঙ্গে সঙ্গেই তিনি (প্রধানমন্ত্রী) দু'হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপ্লুত হয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী।’

জানা গেছে, আমেরিকা প্রবাসী শাবানা গত মাসে দেশে এসেছেন। এফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতির একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা থাকলেও তিনি আসেননি। প্রকাশ্য কোনও আয়োজনে তাকে অংশ নিতে দেখা যায়নি।

(দ্য রিপোর্ট/পিএস/এপি/জুন ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর