thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

এলিটা-মাহাদীর ‘অনুভূতি’

২০১৭ জুন ২০ ২১:২০:৫৫
এলিটা-মাহাদীর ‘অনুভূতি’

দ্য রিপোর্ট প্রতিবেদক : এলিটা আর মাহাদী। গানের লম্বা ক্যারিয়ারে দুজনেই খুব কম কাজ করেছেন। এখনও তাই করছেন। অথচ তাদের সফলতার পথ বেশ চওড়া। এর মধ্যে একসঙ্গে গানের সংখ্যা তো হাতে গোনা দু’চারটি। সেখানেও তাদের সফলতা ঈর্ষা করার মতোই।

তাদের শেষ যৌথ সফলতা আসে ‘অন্তহীন’ অ্যালবাম দিয়ে, তাও বেশ ক’বছর আগে। তাদের গাওয়া ‘হৃদয়ের ঝড়ে’, ‘নিঝুম রাত’, ‘ভোরের শিশির’ গানগুলো দারুণ মায়া ছড়ায় গান বাজারে।

এরপর মাঝে এলিটা কিছু গান করলেও মাহাদীকে সে অর্থে পাওয়া যায়নি নতুন কোনো গানে। তবে আসছে ঈদ উপলক্ষে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি সেই অভাব পূরণের উদ্যোগ নিয়েছে। তৈরি করেছে দু’জনকে নিয়ে একটি বিশেষ গান। নাম ‘অনুভূতি’। এটি লিখেছেন রবিউল ইসলাম জীবন আর সুর-সংগীতায়োজন করেছেন চিরকুট ব্যান্ডের ইমন চৌধুরী।

এলিটা বলেছেন, ‘খুব বেশি তো আর গাওয়া হয় না আমার। আর মাহাদীর সঙ্গে কাজের সংখ্যা তো আরও কম। তবে যৌথ গানের বেলায় আমাদের দুজনের একটা ক্যামেস্ট্রি আছে বোধয়। আমরা যে কটি গান গেয়েছি তার প্রতিটি শ্রোতারা উপভোগ করেছেন বেশ। এবারের গানটিও সেই পথেই এগুবে, প্রত্যাশা করছি।’

মাহাদী বলেছেন, “‘হৃদয়ের ঝড়ে’ গানটির ব্যাপক সফলতার লম্বা বিরতির পর আবারও আমরা গাইলাম। বেশ প্রশান্তি লাগলো গানটি করে। অ্যাটলিস্ট এমন একটি গানের জন্যই বোধয় মাঝের লম্বা সময় অপেক্ষায় ছিলাম। এলিটা আপুর সঙ্গে গান গাওয়া মানে আমার জন্য বাড়তি পাওনা। আশা করছি, এবারও আমাদের গানটিকে সবাই ভালোবাসবেন।’’

সিএমভির ব্যানার থেকে এক্সক্লুসিভলি এই গানটি মুক্তি পাচ্ছে জিপি মিউজিক অ্যাপসহ বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে। লিরিক ভিডিও হিসেবে থাকছে সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলেও।

(দ্য রিপোর্ট/পিএস/জেডটি/জুন ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর