thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দেবহাটায় ভাইস চেয়ারম্যানকে পেটালেন চেয়ারম্যান সমর্থকরা

২০১৭ জুন ২০ ২২:৪১:১৫
দেবহাটায় ভাইস চেয়ারম্যানকে পেটালেন চেয়ারম্যান সমর্থকরা

সাতক্ষীরা প্রতিনিধি : প্রকল্পের টাকা ছাড়কে কেন্দ্র করে সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান সমর্থকদের হাতে প্রহৃত হয়েছেন ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম খোকন। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২০ জুন) দুপুরে উপজেলা পরিষদের মিটিং চলাকালে এ ঘটনা ঘটে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী কামাল ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানান, উপজেলা চেয়ারম্যান আবদুল গনির অফিসে উপজেলার বিভিন্ন প্রকল্প বিষয়ক একটি মিটিং চলছিল। এতে উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার হাফিজ আল আসাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি চেয়ারম্যান মুজিবর রহমান, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটার চেয়ারম্যান মো. আবুবকর, ইঞ্জিনিয়ার আবদুল হামিদসহ অন্যরা।

প্রকল্প বিষয়ক কথাবার্তা চলাকালে চেয়ারম্যানের দেহরক্ষী বাবু ও তার সহযোগী মামুন ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম খোকনের ওপর হামলা করে। এ সময় তাকে উপর্যুপরি কিল-ঘুষি মারতে থাকলে তিনি মেঝেতে পড়ে যান। দেহরক্ষী বাবু এসময় অস্ত্র বের করে গুলি করতে উদ্যতও হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

এ বিষয়ে দেবহাটা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি বলেন, ‘বিষয়টি দুঃখজনক। চেয়ারম্যানের সাথে ভাইস চেয়ারম্যান ও কয়েকজন চেয়ারম্যানের মধ্যে প্রকল্প নিয়ে বিরোধ চলছিল। কথাকাটির এক পর্যায়ে এমন ঘটনা ঘটেছে।’

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম খোকন জানান, প্রকল্পের ৯০ লাখ টাকা কাজ না করিয়ে ফেরত দিতে চাচ্ছেন চেয়ারম্যান আব্দুল গণি। কিন্তু তিনি টাকা ছাড় করতে অনুরোধ জানান। এ নিয়ে চেয়ারম্যান তার লোকজন দিয়ে পরিকল্পিতভাবে হামলা করে। চেয়ারম্যানের লোকজন অস্ত্র ঠেকিয়ে শারীরিকভাবে লাঞ্ছত করে। জামা কাপড় ছিঁড়ে দেয়। এ বিষয়ে তিনি থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করবেন বলেও জানান।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জুন ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর