thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

অগ্রিম টিকিটে স্বস্তির প্রথম ট্রেনযাত্রা

২০১৭ জুন ২১ ১১:৪৭:৫৩
অগ্রিম টিকিটে স্বস্তির প্রথম ট্রেনযাত্রা

দ্য রিপোর্ট প্রতিবেদক : ট্রেনের অগ্রিম টিকিটে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা শুরু হয়েছে। বুধবার (২১ জুন) কমলাপুর রেল স্টেশন থেকে অগ্রিম টিকিট নেওয়া যাত্রীদের এটাই প্রথম যাত্রা। তবে অগ্রিম টিকিটে ঈদযাত্রার প্রথম দিন হলেও স্টেশনে ভিড় ছিল না।

গত ১২ জুন এ দিনের ট্রেনের অগ্রিম টিকিট দেওয়া হয়।

এদিন সকাল থেকে অগ্রিম টিকেটের ট্রেনগুলো যথা সময়ে কমলাপুর রেলস্টেশন ছেড়ে যাচ্ছে বলে জানিয়েছেন কমলাপুর রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবর্তী।

সকাল থেকে আটটি ট্রেন বিভিন্ন গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়। এর মধ্যে রংপুর এক্সপ্রেস এক ঘণ্টা দেরি করে সকাল ১০টায় ছেড়ে যায়।

ম্যানেজার সীতাংশু চক্রবর্তী বলেন, রংপুর এক্সপ্রেস ট্রেনটি কমলাপুরে দেরিতে পৌঁছায়। ট্রেনটির একটি বগি বিকল ছিল। তাই এটি সারাতে ও পরিষ্কার-পরিচ্ছন্ন করে ছাড়তে এক ঘণ্টা সময় লেগেছে।

তিনি আরও বলেন, মঙ্গলবার রেলস্টেশনের স্বয়ংক্রিয় সংকেতব্যবস্থা বিকল হয়ে পড়ার কারণে ট্রেনটি দেরিতে এসে পৌঁছায়।

ঈদযাত্রার প্রথম দিন বুধবার ভিড় না হলেও বৃহস্পতিবার থেকে ভিড় হতে পারে বলে মনে করছে রেল কর্মকর্তারা। তাদের মতে, ঈদের ছুটির আগে শেষ কার্যদিবস বৃহস্পতিবার। এদিনেই অনেকেই অফিস করে বাড়ি ছুটবেন।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতরের ছুটি রবিবার (২৫ জুন) থেকে শুরু হচ্ছে। আর ১৩ জুন ট্রেনের অগ্রিম টিকিট নেওয়া যাত্রীরা ২২ জুন ঈদযাত্রা করবেন।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুন ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর