thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

‘নবাব’ ও ‘বস টু’ মুক্তির দাবিতে মানববন্ধন

২০১৭ জুন ২১ ১৬:২৬:০৩
‘নবাব’ ও ‘বস টু’ মুক্তির দাবিতে মানববন্ধন

দ্য রিপোর্ট প্রতিবেদক : যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নবাব’ ও ‘বস টু’ মুক্তির দাবী নিয়ে আজ বুধবার দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির সঙ্গে একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে উপস্থিত ছিলেন কয়েকজন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পীরা। ছিলেন পরিবেশক, প্রদর্শক, বুকিং এজেন্ট জোটের একাংশের নেতাকর্মীরাও।

জাজ মাল্টিমিডিয়ারর কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘দেশের সিনেমাহলগুলো বাঁচাতে হলে ‘নবাব’ ও ‘বস টু’ এবারের ঈদে মুক্তি দিতে হবে। দর্শক ভালো সিনেমা দেখতে চাই। দেশের সিনেমা ইন্ডাস্ট্রিকে বাঁচাতে হলে ছবি ‍দুটি মুক্তি দিতে হবে।’

প্রযোজক মোহাম্মদ ইকবাল বলেন, ‘দেশে ১২০০ সিনেমা হল ছিলো। এখন কেন আড়াইশো’তে নেমে এলো? ভালো ছবি নাই। হল বাঁচাতে হলে ভালো ছবি চালাতে হবে। আর সিনেমা হল ছাড়া সিনেমা ইন্ডাস্ট্রি বাঁচবে না। তাই নবাব ও বস টু এবারের ঈদেই দর্শক হলে দেখতে চাই।’

মানববন্ধনে অংশ নেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, জাজের সিইও আলিমুল্লাহ খোকন, প্রযোজক মোহাম্মাদ ইকবাল, হল মালিক কামাল, চিত্রনায়ক রোশানসহ অনেকে।

ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মাণ করেছে ‘বস টু’ ও ‘নবাব’ সিনেমা। ‘বস টু’ সিনেমায় ওপার বাংলার অভিনেতা জিতের বিপরীতে অভিনয় করেছেন শুভশ্রী ও বাংলাদেশের নুসরাত ফারিয়া। ‘নবাব’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শুভশ্রী।

(দ্য রিপোর্ট/পিএস/জুন ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর