thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

সাতক্ষীরায় চিংড়ি ব্যবসায়ী ও মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

২০১৭ জুন ২১ ১৭:৩০:২২
সাতক্ষীরায় চিংড়ি ব্যবসায়ী ও মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় এক চিংড়ি ব্যবসায়ী ও এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ জুন) জেলার শ্যামনগর উপজেলা ও সদর উপজেলা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

দুদিন আগে বাড়ী থেকে ডেকে নিয়ে সাতক্ষীরার শ্যামনগরের এক চিংড়ি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার পর তার লাশ নদীতে ফেলে দেয় হত্যাকারীরা। বুধবার সকালে কৈখালী এলাকার কালিঞ্চি নদী থেকে ইয়াসিন গাজীর (৩৫) ওই চিংড়ি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মনির নামে সন্দেহভাজন একজনকে আটক করা হয়।

নিহত ইয়াছিন গাজী উপজেলার পূর্ব কৈখালী গ্রামের মুজিবর গাজীর ছেলে। এ ঘটনায় আটক মনির একই গ্রামের আব্দুল গাজীর ছেলে।

নিহতের চাচা ফজলু গাজী বলেন, ‘আমার ভাইপো চিংড়ি রেণুর ব্যবসা করতো। একই এলাকার ফারুক, বিল্লাল ও মনিরের সাথে তার ব্যবসায়ীক লেনদেনের জেরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে পরে নদীতে ফেলে দেওয়া হয়েছে।’

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াছিন চিংড়ি রেণুপোণার ব্যবসা করতো। স্থানীয় কয়েকজনের কাছে সে টাকা পেত। গত সোমবার রাতে তাকে ওই এলাকার ফারুক, বিল্লাল ও মনির নামে তিনজন ডেকে নিয়ে যার। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। বুধবার সকালে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, ইয়াছিনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাকে হত্যার ঘটনায় জড়িত মনিরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটক মনির হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অন্যান্যদের আটক করতে পুলিশি অভিযান চলছে।

এদিকে, সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের মাটিয়াডাঙ্গা এলাকার একটি মৎস্য ঘের থেকে ইব্রাহিম খলিল(৪০) নামের এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সকালে তার লাশ ঘেরের মধ্যে পড়ে থাকতে দেখে ঘের কর্মচারীরা স্থানীয়দের খবর দেয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। নিহত মাদ্রাসা শিক্ষক ইব্রাহিম খলিল মাটিয়াডাঙ্গা গ্রামের মৃত জামাল উদ্দীন সরদারের ছেলে এবং ব্রহ্মরাজপুর এনবিবিকে আল-মদিনা দাখিল মাদ্রাসার গণিত বিষয়ের শিক্ষক।

স্থানীয় ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ আলী এ ঘটনা সত্যতা নিশ্চত করে জানান, ইব্রাহিম খলিল বুধবার সেহেরি খাওয়ার পর নিজ ঘেরে মাছের (আটন) ঝাড়তে যায়। সেখানেই রহস্যজনক কারণে তার মৃত্যু হয়। তিনি জানান, নিহতের রহস্য উদ্ধারে পুলিশ তদন্ত চালাচ্ছে।

(দ্য রিপোর্ট/এজে/জুন ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর