thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

খালেদাকে উদ্দেশ্য করে নাসিম

সাহস থাকলে নির্বাচনে আসুন

২০১৭ জুন ২২ ১৬:৫২:৩৬
সাহস থাকলে নির্বাচনে আসুন

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আপনি সরকার পরিবর্তনের কথা বলছেন। কিন্তু সরকার পরিবর্তন করতে পারে একমাত্র জনগণ, নির্বাচন। তাই সাহস থাকলে নির্বাচনে আসুন, জনগণের ওপর আস্থা রাখুন। কেন আপনি নির্বাচনে যেতে চান না, কেন জনগনের উপর আপনি আস্থা নিচ্ছেন না? আস্থা থাকলে জনগণ আপনাকে ভোট দেবে।

বৃহস্পতিবার (২২ জুন) জাতীয় সংসদে প্রস্তাবিত বাজেটের উপর আলোচনাকালে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

মোহাম্মদ নাসিম বলেন, এখানে সহায়ক সরকার বলে কোন কিছু নেই। শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। আগামী ২০১৮ শেষে বা ২০১৯ এর প্রথমে নির্বাচন হবে। সেখানে নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন। ওসি, ডিসি, এসপি সবই ইসির অধীনে থাকবে। কিছু দিন আগে আমরা কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে পরাজিত হয়েছি, রেজাল্ট মেনে নিয়েছি। গণতন্ত্রে বিশ্বাস আছে বলেই এটি সম্ভব হয়েছে। কিন্তু খালেদা জিয়া আমার মনে হয়, গণতন্ত্রে আপনার বিশ্বাস নেই। তাই আপনি নির্বাচনে আসতে চান না। অন্যভাবে ক্ষমতা দখলের স্বপ্ন দেখছেন। গণ্ডগোল পাকাতে চান। কিন্তু নির্বাচন ছাড়া ক্ষমতা যাওয়ার অন্য কোনো উপায় নেই। একটাই পথ নির্বাচন।

নাসিম বলেন, আমাদের সরকারের মন্ত্রী বা এমপিরা কেউ ভুল করছেন না, তা বলবো না। অনেকেই ভুল করছেন। তাদের বিচার হচ্ছে। আপনারা (বিএনপি) বলছেন, গুম করে বিচার হয় না, কে বলে বিচার হচ্ছে না। সবারই বিচার হচ্ছে। আপনি অযথা গোলমাল করবেন না। স্বাস্থ্যমন্ত্রী বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার বিচার করেননি বরং তাদরেকে এই পার্লামেন্টে বসিয়েছিলেন। শেখ হাসিনা ক্ষমতায় এসে এর বিচার করেছেন।

সম্প্রতি আদালতের রায়ের পরিপ্রেক্ষিতে মওদুদ আহমদকে তার গুলশানের বাড়ি ছাড়তে হয়। বাড়ি ছাড়ার দিন মওদুদ বলেছিলেন, তিনি ফুটপাতে থাকবেন। পরে অবশ্য তিনি গুলশানে অন্য একটি ফ্ল্যাটে ওঠেন। এরপর তিনি সাংবাদিকদের বলেন, এখন তার খাট ভাঙা। তিনি ফ্লোরে ঘুমান।

এ প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেন, উনার (মওদুদ) নাকি খাট নাই। চাইলেই খাট পাঠিয়ে দেব।’

(দ্য রিপোর্ট/কেএ/এমকে/জুন ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর