thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

এএসপি মিজানুরের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

২০১৭ জুন ২২ ১৬:৫৭:২৬
এএসপি মিজানুরের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

দ্য রিপোর্ট প্রতিবেদক : হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমানের লাশ উদ্ধারের ঘটনায় রূপনগর থানায় নিহতের ছোট ভাই মাসুম তালুকদার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ৩০২, ২০১ ও ৩৪ পেনাল কোড ধারায় বুধবার রাতে এ মামলা (মামলা নম্বর-১৯) দায়ের করেন তিনি।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম হত্যা মামলার বিষয়টি স্বীকার করে বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

রাজধানীর মিরপুরের রূপনগরের বিরুলিয়া ব্রিজের পাশ থেকে বুধবার হাইওয়ে পুলিশের এএসপি মিজানুর রহমান তালুকদারের (৫০) মরদেহ উদ্ধার করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়রা একটি ঝোপে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ডিএমপির রূপনগর ও সাভার থানা পুলিশ সেখানে গিয়ে মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করে। তার গলায় গার্মেন্টেসের ঝুট কাপড় পেঁচানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (২২ জুন) সকাল ৮টা ১০ মিনিটের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মিজানুর রহমানের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্ত শেষে হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক ড. প্রদীপ বিশ্বাস জানান, মিজানুর রহমানের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এর আগে, বুধবার (২১ জুন) রাজধানীর রূপনগরের মিরপুর বেড়িবাঁধ এলাকার রাস্তার পাশ থেকে এএসপি মিজানুর রহমান মরদেহ উদ্ধার করা হয়।

মিজানুর রহমানের ছোট ভাই মাসুম তালুকদার জানান, রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে প্রথম জানাজা, আশকোনায় দ্বিতীয় জানাজা শেষে টাঙ্গাইলের ঘাটাইলে নিজ এলাকায় লাশ নিয়ে যাওয়া হবে। সেখানে তৃতীয় জানাজা শেষে তাকে দাফন করা হবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/এমকে/ এনআই/জুন ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর