thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

যশোরে কিশোর উন্নয়ন কেন্দ্র থেকে কিশোরের লাশ উদ্ধার

২০১৭ জুন ২৩ ১৮:১১:৩৭
যশোরে কিশোর উন্নয়ন কেন্দ্র থেকে কিশোরের লাশ উদ্ধার

য‌শোর অ‌ফিস : যশোর কিশোর উন্নয়ন কেন্দ্র থেকে গোবিন্দ সরেন (১৫) নামে এক কিশোরের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ জুন) সকালে লাশটি উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

গোবিন্দ রাজশাহী জেলার তানোর উপজেলার তাঁতিহাট এলাকার সুশীল সরেনের ছেলে।

কিশোর উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক মোহাম্মদ শাহাবুদ্দিন বলেন, ‘শুক্রবার সকাল ১০টার দিকে গোবিন্দ কেন্দ্রের দ্বিতীয় তলায় সিঁড়ি ও মসজিদের পাশে ফাঁকা জায়গায় গ্রিলের সঙ্গে নিজের গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। অন্য কিশোরদের কাছ থেকে খবর পেয়ে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।’

তিনি আরও বলেন, ‘‘গত ১৪ জুন সে রাজশাহী তানোর থানার একটি হত্যা প্রচেষ্টা মামলায় (নম্বর ০৬/০৭.০৬.১৬) অভিযুক্ত হয়ে এখানে আসে। গোবিন্দ এখানে আসার পর কারও সঙ্গে মিশতো না। বৃহস্পতিবার (২২ জুন) সকালে কিশোর উন্নয়ন কেন্দ্রের প্রবিশন অফিসার মাসুদ বিল্লাহ মোবাইল ফোনে তার মায়ের সঙ্গে কথা বলিয়ে দেন। এসময় মা তাকে বলেন, ‘তিন মাস পর উকিল ধরে তোকে ছাড়িয়ে নিয়ে আসবো।’ ছাড়া পেতে আরও দেরি হবে বুঝে সে আত্মহত্যা করতে পারে।”

জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা জানান, হাসপাতালে আনার আগেই গোবিন্দের মৃত্যু হয়েছে। কীভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না।

(দ্য রিপোর্ট/এজে/জুন ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর