thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১০

২০১৭ জুন ২৩ ১৯:২২:০০
বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১০

বগুড়া প্রতিনিধি : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের হাজিপুর পিসি ভাটা এলাকায় শুক্রবার (২৩ জুন) বিকেলে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার ও ট্রাকের ড্রাইভার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

নিহতরা হলেন, ট্রাকের ড্রাইভার শাজাহানপুর উপজেলার খরনা এলাকার মৃত গোপাল দেবনাথের ছেলে ফনিন্দ্র দেবনাথ (৪০) এবং অজ্ঞাত বাসের হেলপার। এ ঘটনায় মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এলাকাবাসি সুত্রে জানা গেছে, বগুড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহি কোচ এন এইচ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-০৪০৯) বিকেলে শেরপুর উপজেলার হাজিপুর পিসি ভাটা এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা বগুড়াগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি সম্পূর্নরুপে দুমড়ে মুচড়ে গিয়ে বডিটি দ্বিখন্ডিত হয়ে যায়। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং ৫ জন আহত হয়, আহতদের মধ্যে ৩ জনের অবস্থা সংকটাপন্ন।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ সোহেল রানা জানান, তাদের অফিসের কাছেই এই দুর্ঘটনা ঘটার সাথে সাথে ২টি মৃতদেহ সহ সবাইকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এদরে মধ্যে ৩ জনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) স্থানান্তর করা হয়। দূর্ঘটনার কারনে ঢাকা-বগুড়া মহাসড়ক প্রায় ২ ঘন্টা বন্ধ থাকায় পরবর্তিতে তীব্র যানজটের সৃষ্টি হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান জানান, দুর্ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিহত ও আহত কোন ব্যাক্তিদের পরিচয় পাওয়া যায়নি।

(দ্য রিপোর্ট/এজে/জুন ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর