thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বৃষ্টিতে পরিত্যক্ত ওয়েস্ট ইন্ডিজ-ভারত ম্যাচ

২০১৭ জুন ২৪ ১২:১৭:৩৯
বৃষ্টিতে পরিত্যক্ত ওয়েস্ট ইন্ডিজ-ভারত ম্যাচ

দ্য রিপোর্ট ডেস্ক : বৃষ্টিতে ভেস্তে গেছে ওয়েস্ট ইন্ডিজ-ভারত প্রথম ওয়ানডে। পোর্ট অব স্পেনে শুক্রবার (২৩ জুন) টস হেরে আগে ব্যাট করতে নেমে দুই ওপেনার আজিঙ্কা রাহানে ও শিখর ধাওয়ানের দারুণ ব্যাটিংয়ে ভালো শুরু পায় ভারত। কিন্তু লড়াইটা জমে ওঠার আগেই বৃষ্টি হানা দেয়। ভারতের ইনিংসের ৩৮তম ওভারে প্রথমবার বৃষ্টি এলে বেশ খানিকটা সময় খেলা বন্ধ থাকে। এরপর ফের খেলা শুরু হলে ১.২ ওভারের বেশি হতে পারেনি। ৩৯.২ ওভারে ভারত ৩ উইকেটে ১৯৯ রান করার পর আবারো বৃষ্টি। বৃষ্টি থামলে খেলা হতো কার্টেল ওভারে। সেক্ষেত্রে ২৬ ওভারে ওয়েস্ট ইন্ডিজের সামনে ১৯৪ রানের লক্ষ্য দাঁড়াতো। কিন্তু পোর্ট অব স্পেনের আকাশ খেলাটা আর মাঠেই গড়াতে দেয়নি।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ওপেনার রাহানে ও শিখর উদ্বোধনী জুটিতে যোগ করেন ১৩২ রান। ৭৮ বলে ৮টি চারের সাহায্যে ৬২ রান করে ক্যারিবীয় বোলারদের প্রথম শিকার হন রাহানে। এর পর স্কোরবোর্ডে আরো ৩৬ রান যোগ হওয়ার পর ফেরেন শিখর। ৯২ বলে ৮ চার ও ২ ছয়ে ৮৭ রান করেন এই ওপেনার। যুবরাজ সিং ও অধিনায়ক বিরাট কোহলির মধ্যে তৃতীয় উইকেট জুটি অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি। যুবরাজ ফিরে যান মাত্র ৪ রান করে।

খেলা পণ্ড হওয়ার আগে কোহলি ৪৭ বলে ৩২ ও মহেন্দ্র সিংহ ধোনি ৯ বলে ৯ রান নিয়ে ব্যাট করছিলেন। ক্যারিবীয় বোলারদের মধ্যে জেসন হোল্ডার, আলজারি জোসেফ ও দেবেন্দ্র বিশু ১টি করে উইকেট পেয়েছেন। পোর্ট অব স্পেনেই ২৫ জুন ৫ ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে।

(দ্য রিপোর্ট/এনপিএস/জুন ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর